মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

গোপালগঞ্জে মেলায় গ্যাস-সিলিন্ডার বিস্ফোরণে দুই পুণ্যার্থী নিহত

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ১৮ মার্চ ॥ কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে বারুণী মেলায় গ্যাস-সিলিন্ডার বিস্ফোরণে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। বুধবার সকালে বারুণী মেলায় এক বেলুন-বিক্রেতার গ্যাস-সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ভরার সময় হঠাৎ সিলিল্ডারটি বিস্ফোরিত হলে দু’জন বেলুন বিক্রেতা ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও দু’জন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কাশিয়ানী থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

রাজবাড়ীতে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ১৮ মার্চ ॥ বালিয়াকান্দি উপজেলাতে বুধবার দুপুরে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। নিহতরা হলোÑ বালিয়াকান্দি সদর ইউনিয়নের শালমারা গ্রামের আব্দুল জব্বার ফকীরের ছেলে চুন্নু ফকীর ও জঙ্গল ইউনিয়নের গঙ্গাসাগর গ্রামের বিমল রায়ের ছেলে অনিমেষ রায়।

জানা গেছে, দুই কৃষক দুপুর আড়াইটার দিকে নিজ নিজ খেতে কাজ করছিল। বজ্রপাত হলে তারা গুরুতর আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় তাদের বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হতাহত শ্রমিকদের ক্ষতিপূরণ দাবিতে মানববন্ধন

মংলায় সিমেন্ট ফ্যাক্টরি ধস

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ মংলা সিমেন্ট ফ্যাক্টরির নির্মাণাধীন ভবনের ছাদ ধসে হতাহত শ্রমিকদের পরিবারকে ক্ষতিপূরণের দাবিতে বুধবার শ্রমিক-কর্মচারী ঐক্যপরিষদ নগরীর পিকচার প্যালেস মোড়ে মানববন্ধন করে।

মানববন্ধনে নিহত শ্রমিক পরিবারকে ১৪ লাখ টাকা করে ক্ষতিপূরণ প্রদান এবং আহত শ্রমিকদের সুচিকিৎসা ও চিকিৎসাকালীন পরিবারের পূর্ণ ভরণ-পোষণ দেয়ার দাবি জানানো হয়। স্কপের আহ্বায়ক, জাতীয় শ্রমিক লীগ খুলনা জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রমিকনেতা বিএম জাফরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন খুলনা মহানগর শ্রমিক দলের সভাপতি আঃ রহিম বক্স দুদু, সিপিবি জেলা সাধারণ সম্পাদক এসএ রশিদ প্রমুখ।

ইমাম সম্মেলন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শহরের ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ইমাম সমাবেশ হয়েছে। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত সমাবেশেটিতে দেড় শতাধিক মসজিদের পেশ ইমাম অংশ নেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৃণাল কান্তি দাস এমপি। ফাউন্ডেশনের উপপরিচালক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল।

এতিমদের সঙ্গে লিটন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর সরকারী ছোটমণি নিবাসের অর্ধশতাধিক এতিম শিশুর সঙ্গে কেট কাটলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে তিনি কেক কেটে শিশুদের খাওয়ান। লিটন বলেন, জাতির জনক শিশুদের সবচেয়ে বেশি ভালবাসতেন।

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

১৯/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: