আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে তিন কৃষক অপহরণ, মুক্তিপণ দাবি

প্রকাশিত : ১৮ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার সদরের ঈদগাও কালিরছড়া টুইন্নামোরা এলাকা থেকে ৩ কৃষককে অপহরণ করে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা। ধানক্ষেত পাহারারত অবস্থায় টংঘর থেকে সোমবর মধ্যরাতে অপহরণের শিকার হন কালিরছড়া শিয়াপাড়া এলাকার গোলাম বারীর পুত্র নুরুল আবছার, গোলাম বারী ফকিরের পুত্র আবদুল আজিজ পুতিক্কা ও উত্তর পাড়ার ছৈয়দ আলমের পুত্র মোঃ কাউয়ুম উল্লাহ। খবর পেয়ে এলাকাবাসী ও পুলিশ মঙ্গলবার গহীন জঙ্গলে তল্লাশি চালিয়েও অপহৃতদের উদ্ধার কিংবা ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

অপহৃতের স্বজনরা জানান, টংঘরে বসে ধানক্ষেতে পাহারা দেয়া অবস্থায় মুখোশ পরিহিত ১০Ñ১২ অপহরণকারী তাদের ধরে নিয়ে যায়। পরে ফোন করে প্রতিজনকে ছাড়িয়ে নিতে হলে ২ লাখ টাকা করে মুক্তিপণ দাবি করা হয়।

কেরানীগঞ্জে আগুন নেভাতে গিয়ে নিহত ১

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ১৭ মার্চ ॥ দক্ষিণ কেরানীগঞ্জের কেচিশাহ ডর্ক এলাকায় ভয়াবহ অগ্নিকা-ে পুড়ে গেছে ৩টি বসতঘর, ঝাড়ুর গোডাউনসহ ১টি ফার্নিচারের দোকান। এ সময় আগুন নেভাতে গিয়ে সালাম নামের এক বৃদ্ধের মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগনে পুড়ে গেছে প্রায় ২০ লাখ টাকার মালামাল। সকাল ৬টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

রায়পুরে গণপিটুনিতে আহত যুবকের মৃত্যু

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ১৭ মার্চ ॥ রায়পুরে মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহসভাপতি শহীদ বিএসসির ওপর সন্ত্রাসী হামলাকারী গনাপটুনির শিকার আহত কথিত উলফা নেতা মনু মিয়া মারা গেছেন। দু’দিন নিজ বাসায় রেখে চিকিৎসা করার পর সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। বিষয়টি নিশ্চিত করেছেন মনু মিয়ার ভাই চুন্নু মিয়া। নিহত মনু মিয়া উপজেলার চরপাঙ্গাসিয়া গ্রামের আনা মিয়ার ছেলে।

খাগড়াছড়িতে বাঙালী ছাত্র পরিষদের বিক্ষোভ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ দীঘিনালার বাবুছড়ায় ৫১ বিজিবি সদর দফতর স্থাপন নিয়ে ষড়যন্ত্র ও নিরাপত্তা বাহিনীর উপর হামলার প্রতিবাদে মঙ্গলবার বেলা ১১টায় খাগড়াছড়ি শহরের চেঙ্গী স্কোয়ার থেকে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আদালত সড়কের দিকে যেতে চাইলে পুলিশের বাধার মুখে পড়ে। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে পুলিশের বাধা উপেক্ষা বিক্ষোভ মিছিলটি প্রতিবাদ সমাবেশে পরিনত হয়েছে। খাগড়াছড়িতে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি সাহাজল ইসলাম সজলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ আসাদ ও পানছড়ি উপজেলা শাখার সভাপতি এরশাদ আলী। সমাবেশে বক্তারা গত রবিবার বিজিবি ব্যাটালিয়ন অভিমুখে পদযাত্রা ও নিরাপত্তা বাহিনীর উপর হামলার ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

প্রকাশিত : ১৮ মার্চ ২০১৫

১৮/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: