কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

প্রকাশিত : ১৮ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় কুমিল্লায় ছাত্রলীগ নেতা, আমতলীতে মাহেন্দ্র উল্টে বৃদ্ধ ও যশোরে ট্রাকের ধাক্কায় মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কুমিল্লা ॥ দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সাইফুল হক ভূঁইয়া শাকিল নিহত হয়েছেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার দেবিদ্বার পোস্ট অফিসসংলগ্ন এলাকায় মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সাইফুল হক ভূঁইয়া দেবিদ্বার এসএ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ও জেলার বুড়িচং উপজেলার কাবিলা গ্রামের সামছুল হক ভূঁইয়ার পুত্র। জানা যায়, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিবস উপলক্ষে জেলার মুরাদনগর উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে যোগদান করতে সাইফুল হক ভূঁইয়া শাকিল (২৫) মঙ্গলবার দুপুরের দিকে মোটর সাইকেলযোগে যাচ্ছিলেন। তিনি দেবিদ্বার পোষ্ট অফিসসংলগ্ন স্থানে পৌঁছলে সুগন্ধা পরিবহনের একটি বাস (চট্ট মেট্রো-জ-০৪৯৬) তার মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে অবস্থার অবনতি ঘটলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর ॥ বাঘারপাড়ায় ট্রাকের ধাক্কায় মুক্তিযোদ্ধা আবদুল ওয়াদুদ (৭০) নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার রায়পুর সড়কে এ ঘটনা ঘটে। প্রথমে তাকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাথরঘাটায় ছাত্রীকে উত্ত্যক্ত করায় শিক্ষক বরখাস্ত

সংবাদদাতা, পাথরঘাটা, ১৭ মার্চ ॥ এইচএসসি পরীক্ষার্থী এক কলেজ ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় উত্ত্যক্ত করার অভিযোগে পাথরঘাটা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক আকতারুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ওই ছাত্রীর বাবার লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গত রবিবার মাদ্রাসা পরিচালনা পরিষদের সভায় অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত হয়। মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি চৌধুরী মোঃ মাসুম জানিয়েছেন, ঘটনা তদন্তে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষক আকতারুজ্জামান অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ষড়যন্ত্রের শিকার।

বোমা হামলার প্রতিবাদে খুলনা প্রেসক্লাবে সমাবেশ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ সোমবার রাতে সন্ত্রাসীরা খুলনা প্রেসক্লাব ভবনের ভিআইপি কনফারেন্স রুম লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। এই বোমা হামলার প্রতিবাদ ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার বেলা ১১টায় খুলনা প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব চত্বরে সাংবাদিকদের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বোমা হামলার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হবে। সমাবেশে সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সাংবাদিকদের সুদৃঢ় ঐক্য গড়ে তোলার আহ্বান জানানো হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি মকবুল হোসেন মিন্টু।

প্রকাশিত : ১৮ মার্চ ২০১৫

১৮/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: