আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে পানিতে ডুবে দু’স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিত : ১৭ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগর উপজেলার পূর্বকামারগাঁও গ্রামে পানিতে ডুবে দু’স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে দ্বিতীয় শ্রেণীর ছাত্র মোঃ জিহাদ (৭) ও মোঃ আশ্রাফুল ইসলাম (৭) স্কুল থেকে বাড়ি ফেরার সময় পানিতে ডুবে যায়। পরে তাদের নিথর দেহ পানিতে ভাসতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জিহাদের বাবার নাম জিয়াউর রহমান ও আশ্রাফুলের বাবার নাম সাইফুল ইসলাম।

বস্তা চাপায় শ্রমিকের মৃত্যু

সোমবার আলুর বস্তা চাপায় শ্রমিক ইউনুস মুন্সী (৩৫) নিহত হয়েছে। সদর উপজেলার মুক্তারপুরে দেওয়ান হিমাগারে বস্তা বহনের সময় সিঁড়ি থেকে পড়ে যায়। মুক্তারপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ জানান, হিমাগারটির ভেতরের চেম্বারে কাঠের সিঁড়ি দিয়ে বস্তা নিয়ে ওপরে উঠছিল। পড়ে গেলে তার মাথার দু’মণ ওজনের আলুভর্তি বস্তা তারই ওপর পড়ে যায়।

কুতুবদিয়ায় লবণ মাঠের পলিথিন কেটে দেয়ায় ক্ষতি ১০ লাখ টাকা

নিজস্ব সংবাদাতা, কুতুবদিয়া, ১৬ মার্চ ॥ কক্সবাজারের কুতুবদিয়ার তাবালেরচরে রাতের অন্ধকারে দুর্বৃত্তরা কেটে দিয়েছে ৮ একর লবণ মাঠের পলিথিন। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। এতে মজুদ করা লবণসহ অন্তত ১০ লাখ টাকার ক্ষতির শিকার হয়েছেন মৃত মোজাফ্ফর আহমদের ৩ পুত্র লবণ চাষী নেছার আহমদ, নাজির হোছাইন ও আবদুস শুক্কুর।

ফরিদপুরে অস্ত্রসহ ভাইবোন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৬ মার্চ ॥ ফরিদপুরে অস্ত্র ও মাদকসহ দুই ভাই-বোনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। রবিবার রাতে শহরের এক নম্বর হাবিলি গোপালপুর এলাকার মোঃ আক্তার শেখের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেনÑ হাবিলি গোপালপুর এলাকার মোঃ সুমন শেখ ও তাঁর বোন সাথী আক্তার। তাদের কাছ থেকে একটি দেশীয় শুটারগান, একটি কার্তুজ, তিন বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

প্রকাশিত : ১৭ মার্চ ২০১৫

১৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: