রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভণ্ডপীরের মারপিটে প্রেমিক নিহত ॥ ইমামসহ তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ১৭ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার ভণ্ডপীরের মারপিটে নিহত হয়েছে মেয়ের প্রেমিক। এছাড়া শ্বাসরোধ করে খুন করা হয়েছে ইমামকে। অন্যদিকে উদ্ধার হয়েছে স্কুলছাত্র ও যুবতীর লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ ॥ প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামে পিটিয়ে জয় হোসেন (২৪) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত জয় হোসেন (২৪) একই গ্রামের মোমিন মোল্লার ছেলে। হত্যার সঙ্গে জড়িত মেয়ের বাবা ভণ্ডপীর বেল্লাল হোসেনকে পুলিশ আটক করেছে।

বেলকুচি থানার ওসি আনিসুর রহমান ও নিহতের পারিবারিক সূত্র জানায়, তামাই গ্রামের ভ-পীর বেল্লাল হোসেনের আস্তানায় প্রতিদিন তার অনুসারীদের নিয়ে আড্ডা হতো। সেখানে জয় যাতায়াতের সুবাদে তার মেয়ে নিশার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যা জানতে পেরে ক্ষুব্ধ বেল্লাল পীর রবিবার বিকেলে জয়কে ডেকে নিয়ে গিয়ে বেদম প্রহার করে।

গফরগাঁও ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে ছুরিকাঘাত করে ও গলায় ফাঁস লাগিয়ে মসজিদের ইমামকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে রবিবার রাতে উপজেলার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামে। নিহত বোরহান উদ্দিন গোলাবাড়ি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

সিদ্ধিরগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত (৩২) এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সোমবার দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জ বিদ্যুত কেন্দ্রের জেটি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পিরোজপুর ॥ জিয়ানগরে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার সেউতিবাড়ীয়া গ্রাম থেকে সৌদি প্রবাসী শাহারুল শেখের ছোট ছেলে ইন্দুরকানী এম.ইউ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আরিফ সেখের (১৪) ঝুলন্ত লাশ জিয়ানগর থানা পুলিশ উদ্ধার করে।

বরিশালে অটোরিক্সা শ্রমিক-বিসিসি কর্মচারী সংঘর্ষ ॥ আহত ১০

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অভিযানের নামে ব্যাটারিচালিত অটোরিক্সা আটক করে চাঁদাবাজির প্রতিবাদ করায় সিটি কর্পোরেশনের কর্মচারীরা অটোরিক্সা শ্রমিকের দুই নেতাকে সোমবার দুপুরে পিটিয়ে আহত করেছে। এ নিয়ে অটোরিক্সা শ্রমিকদের সঙ্গে বিসিসি কর্মচারীদের ঘণ্টাব্যাপী সংঘর্ষের ঘটনায় আটজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাস জানান, সিটি কর্পোরেশন থেকে ২৬শ’ ১০টি ব্যাটারিচালিত অটোরিক্সার লাইসেন্স দেয়া হয়েছে। তবে নগরীতে লাইসেন্সবিহীন গাড়ি চলাচল করায় তারা সোমবার সকাল থেকে অভিযানে নামেন। তারই ধারাবাহিকতায় সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সিটি কর্পোরেশনর কর্মচারীরা ৩৫টি অটোরিক্সা আটক করেন। দুপুরে অটো শ্রমিক কল্যাণ সমিতির নেতারা সিটি কর্পোরেশনের গার্ডদের বাধা উপেক্ষা করে তাদের মারধর করে আটক করা অটোরিক্সা জোর করে নিয়ে যায়।

প্রকাশিত : ১৭ মার্চ ২০১৫

১৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: