রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অনৈতিক দাবির কাছে মাথানত করবে না আওয়ামী লীগ ॥ নাসিম

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ১৪ মার্চ ॥ খালেদা জিয়ার কোন অনৈতিক দাবির কাছে আওয়ামী লীগ মাথানত করবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার দুপুরে পটুয়াখালী মেডিক্যাল কলেজ আয়োজিত সুধী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালের আগে কোন নির্বাচন নয়। বর্তমান বিশ্বকাপ ক্রিকেটের মতো ২০১৯ সালেও নির্বাচনী খেলা হবে, সেই সময়ে মাঠে দেখা যাবে কারা বিজয়ী হন। আর সেই নির্বাচনে খালেদা জিয়াকে অংশগ্রহণ করার জন্য প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি। মাছ যেমন পানি ছাড়া বাঁচতে পারে না, তেমনি রাজনৈতিক দলও নির্বাচন ছাড়া টিকতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে রোগীদের খোঁজখবর নেন এবং জেলার স্বাস্থ্য উন্নয়ন কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

সুধী সমাবেশ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ, সংসদ সদস্য মাহবুবুর রহমান তালুকদার, আ খ ম জাহাঙ্গীর হোসেনসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা।

আদিবাসীদের সাংবিধানিক স্বীকৃতি চেয়ে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ আদিবাসীদের অস্তিত্ব হুমকির মধ্যে পড়েছে। নানা কৌশলে আদিবাসীদের নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র চলছে। বেড়ে গেছে নির্যাতন, নিপীড়ন, হত্যাকা- ও ভূমি দখলের ঘটনা। আমরা কারও করুণা নয়, দেশের নাগরিক হিসেবে প্রাপ্ত অধিকার নিয়ে বাঁচতে চাই।

আদিবাসীদের সাংবিধানিক স্বীকৃতির দাবিতে শনিবার রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে আদিবাসী ছাত্রনেতারা এ কথা বলেন।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

১৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: