কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বনানীতে যুবলীগ কর্মীকে শ্বাসরোধে খুন, যুবকের আত্মহত্যা

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানীতে এক যুবলীগ কর্মীকে শ্বাসরোধে খুন করা হয়েছে। কাফরুলে এক যুবক আত্মহত্যা করেছে। এদিকে জুরাইনে ছিনতাইকারীরা দুই যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। এছাড়া খিলক্ষেতের একটি বাড়িতে এক হিজড়া গুলিবিদ্ধ হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল পৌনে ৭টার দিকে পুলিশ বনানী স্টাফ রোডের ওভার ব্রিজের পাশ থেকে গলায় ডিস তার পেঁচানো অজ্ঞাত (৪৫) এক যুবকের লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। দুপুর দেড়টার দিকে বেবি বেগম নামে এক মহিলা মর্গে এসে তার লাশের পরিচয় শনাক্ত করেন। নিহতের নাম শামিম ভূঁইয়া। বেবি বেগম আরও জানান, তার স্বামী (শামিম ভূইয়া) যুবলীগ কর্মী ছিলেন। তার বাবার নাম মোতাহার হোসেন ভূঁইয়া। গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরের উদয়ন রোড মধ্যপাড়া এলাকায়। তারা তেজগাঁওয়ের তেজকুনিপাড়া ২১৮/৪ নম্বর বাসায় থাকেন। তিনি জানান, যুবলীগের কর্মীর সুবাদে শামিম আওয়ামী লীগের সভাপতিম-লীর এক সদস্যের কাছের লোক হিসেবে পরিচিত ছিলেন। ওই নেতার টাকায় তাদের সংসার চলত। তিনি জানান, প্রায় দেড় বছর আগে শামিম ভূঁইয়ার সঙ্গে পরিচয় হয় বনানীর হোটেল ব্যবসায়ী রাজীব, বাবু, রবি, দুলাল ও সাইফুলের। পরে তার স্বামী শামিম তার নেতার নাম ভাঙ্গিয়ে হোটেলে অবৈধ ও অসামাজিক কাজ করত। এ বিষয় জানতে পেরে কয়েক মাস আগে পুলিশ তাদের হোটেল বন্ধ করে দেয়। এরপর থেকেই ওই হোটেল ব্যবসায়ীরা শামিমের ওপর ক্ষিপ্ত ছিল। এ নিয়ে তাদের মধ্যে তর্কবির্তক হয়। এরই জের ধরে ওই হোটেল ব্যবসায়ীরা তার স্বামী শামিম ভূইয়াকে হত্যা করেছে বলে বেবী বেগম দাবি করেন। তিনি আরও জানান, শুক্রবার সন্ধ্যায় শামিম ভূঁইয়া তেজকুনিপাড়ার বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূইয়া মাহবুব হাসান জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে। খুনীদের গ্রেফতারের জন্য একাধিক টিম মাঠে নেমেছে।

আত্মহত্যা ॥ রাজধানীর কাফরুলে কবির হোসেন (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার রাত ২টার দিকে কাফরুল থানাধীন ব্লক বি’র ৩২ নম্বর বাড়ির একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়। নিহতের বাবার নাম মৃত শেখ ফিরোজ আলী। নিহতের ভাই কালাম জানান, কবির দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিল। এই কারণে কবিরের সঙ্গে পরিবারের দূরত্ব চলছিল।

ছিনতাই ॥ শুক্রবার মধ্যরাতে রাজধানীর জুরাইন কমিশনার রোড থেকে ছিনতাইকারীরা মাসুদ (২৪) ও আবুল কালাম (২৫) নামে দুই পথচারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে। আহত মাসুদ শনির আঁখড়া এলাকায় ফুটপাতে কাপড় বিক্রি করেন। আর আবুল কালাম (২৫) যাত্রাবাড়ীর একটি মাছের আড়তে কাজ করেন।

হিজড়া গুলিবিদ্ধ ॥ রাজধানীর খিলক্ষেতে একটি বাড়িতে এক হিজড়া গুলিবিদ্ধ হয়েছে। আহত হিজড়ার নাম পিংকি শিকদার (৫০)। তাকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

১৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: