আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হবিগঞ্জে শিক্ষক, নওগাঁয় ছেলের হাতে বাবা খুন

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫
  • বাগেরহাটে আহত ব্যবসায়ীর মৃত্যু, অন্যত্র সাত লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটের ফকিরহাটে দুর্বৃত্তদের হামলায় আহত চিংড়ি ব্যবসায়ী মারা গেছেন। হবিগঞ্জে শিক্ষককে নির্মমভাবে হত্যা, নওগাঁয় ছেলের হাতে বাবা খুন হয়েছেন। এছাড়া নেত্রকোনায় খাল থেকে যুবকের, মানিকগঞ্জে গৃহবধূর ঝুলন্ত, মাদারীপুরে অজ্ঞাত যুবকের, কুমিল্লার তিতাসে অজ্ঞাত ব্যক্তি, গোপালগঞ্জে মাথা বিচ্ছিন্ন অজ্ঞাত তরুনীর, মুন্সীগঞ্জে তিনদিন পর নিখোঁজ ব্যক্তির ও সিরাজগঞ্জে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

বাগেরহাট ॥ জেলার ফকিরহাটে দুর্বৃত্তদের হামলায় আহত চিংড়ি ব্যবসায়ী আলী হোসেন সিকদার (৩২) অবশেষে মারা গেছেন। খুলনা থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়ার পথে শুক্রবার বিকেলে তাঁর মৃত্যু হয়। তিনি ফকিরহাট উপজেলার মৌভোগ পশ্চিমডাঙ্গা গ্রামের ওমর আলী সিকদারের ছেলে।

পুলিশ জানায়, তিনি রূপসা ঘাট এলাকায় চিংড়ি ব্যবসা করতেন। বুধবার রাতে বাড়ি ফেরার পথে উপজেলার বাহিরদিয়া গ্রামে অজ্ঞাত সন্ত্রাসীরা তাঁর গতিরোধ করে কুপিয়ে আহত করে কাছে থাকা দুই লাখ টাকা নিয়ে যায়। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় ফকিরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হবিগঞ্জ ॥ শহরের পুরান মুন্সেফ এলাকায় আবু মুসা (২৫) নামে এক কোচিং শিক্ষককে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শিক্ষক হবিগঞ্জ বৃন্দাবন সরকারী মহাবিদ্যালয়ের মাস্টার্স ১ম বর্ষের ছাত্র এবং জেলার সদর উপজেলাধীন মশাজান গ্রামের মৃত তোরাব আলীর পুত্র। এ ঘটনায় সন্দেহজনক ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্কুল কর্তৃপক্ষ জানায়, তিনি স্থানীংয় প্রেসিডেন্সিয়াল স্কুল এ্যান্ড কলেজে শিক্ষক হিসেবে প্রতিরাতে কোচিং ক্লাসে অংশ নিতেন। অন্যান্য দিনের মতো শনিবার সকালেও স্কুলের ভ্যানচালক আয়াত আলী শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পাসে পৌঁছে দেখতে পান আবু মুসার রক্তাক্ত নিথর দেহ পড়ে আছে মেঝেতে। এই এলাকায় জামায়াত-শিবিরের নিয়ন্ত্রণাধীন অন্য একটি কিন্ডারগার্টেন স্কুল যেমন রয়েছে, তেমনি সংশ্লিষ্ট এলাকা ও আশপাশে রয়েছে জামায়াত-শিবিরের শক্ত অবস্থান। হত্যাকা-ের স্থান ওই স্কুলটিও জামায়াত-শিবিরের রাজনৈতিক প্রতিপক্ষ ইসলামী ছাত্রসেনার এক নেতার পরিচালনায় চলছে বলে পুলিশ জানায়। এছাড়া কোচিং ব্যবসা নিয়ে কোন জটিলতা থেকেও এমন হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

নওগাঁ ॥ জেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর সরদারপাড়া গ্রামে ছেলের হাতে বাবা খুন হয়েছে। নিহতের নাম মফিজ উদ্দিন (৬০)। বৃহস্পতিবার বেলা ২টায় ছেলে আব্দুর রহিমের সঙ্গে পারিবারিক কলহ হয়। এক পর্যায়ে ছেলে বাবার মাথায় হাঁসুয়া দিয়ে আঘাত করে। পরবর্তীতে রাজশাহী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নেত্রকোনা ॥ শনিবার দুপুরে জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইাউনিয়নের বাঘবেড় গ্রাম সংলগ্ন বেতাই খাল থেকে মামুন মিয়া (২৭) নামক এক অটোরিক্সাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মামুন মিয়ার বাড়ি একই উপজেলার মাসকা ইউনিয়নের মাসকা গ্রামে। তাঁর পিতার নাম আব্দুর রশিদ।

মানিকগঞ্জ ॥ সদর উপজেলার জয়রা গ্রাম থেকে শনিবার নূরী বেগম (৩২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের ইউনুস আলীর স্ত্রী। শনিবার সকালে তার লাশটি উদ্ধার করা হয়।

মাদারীপুর ॥ অজ্ঞাত যুবকের (২৮) লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের গৈদিবিলের ধানক্ষেতের মধ্যে শনিবার বেলা ১২টার দিকে ওই যুবকের লাশটি উদ্ধার করা হয়।

দাউদকান্দি ॥ কুমিল্লার তিতাসে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। আজ শনিবার সকাল ১০টার দিকে উপজেলার মোহনপুর দড়িগাঁওয়ের মাঝামাঝি রাস্তার পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে শ্বাসরোধ করে হত্যা করে মোহনপুরÑদড়িগাঁও রাস্তার মাঝামাঝি পাশের একটি ঝোপের আড়ালে ফেলে রেখে যায়।

সিরাজগঞ্জ ॥ শনিবার সকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার গার্লস স্কুলের পাশ থেকে মৌসুমী (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সলঙ্গা থানার কুঠিরপাড়া এলাকার রামের স্ত্রী। এলাকাবাসীর ধারণা রাতে তাকে ধর্ষণ ও শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে রেখে পালিয়ে গেছে দুষ্কৃতকারীরা।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জের কাশিয়ানীতে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ২০-২২ বছরের এক অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ভুলবাড়িয়া ব্রিজ এলাকা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের পরনে ছিল কালো রঙের সালোয়ার ও কামিজ।

মুন্সীগঞ্জ ॥ শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে সিবোট দুর্ঘটনায় নিহত যাত্রী সোলাইমান মাদবরের (২৮) লাশ শুক্রবার রাতে পদ্মা নদী হতে জেলেরা উদ্ধার করেছে। তার বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার কাজিরহাট গ্রামে। এর পূর্বে গত ১১ মার্চ রাতে সিবোট দুর্ঘটনায় পদ্মায় ডুবে সে নিখোঁজ হয়।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

১৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: