কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গত দু’মাসে খালেদা জিয়ার অর্জন শূন্য ॥ বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগ নেতারা

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৫

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগ নেতারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, অবিলম্বে সন্ত্রাস-নাশকতা-জঙ্গীবাদী অপতৎপরতা থেকে দেশবাসীকে মুক্তি না দিলে খালেদা জিয়াকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে। স্বেচ্ছায় বন্দী হয়ে খালেদা জিয়া নিষ্ঠুরভাবে পুড়িয়ে মানুষ হত্যা করছে। আন্দোলনের নামে মানুষ হত্যা ও নাশকতা করা ছাড়া গত দু’মাসে খালেদা জিয়া কোনকিছুই অর্জন করতে পারেননি। সে দিন বেশি দূরে নয়, বিক্ষুব্ধ জনগণের রোষানলে পড়ে তাঁকে আবারও আত্মসমর্পণ করতে হবে।

শুক্রবার রাজধানীতে পৃথক বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচীতে অংশ নিয়ে কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা প্রচেষ্টার প্রতিবাদে এসব কর্মসূচীর আয়োজন করা হয়।

আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপি বলেছেন, বিগত দুই মাসেরও অধিক সময়ে বিএনপি নেত্রী খালেদা জিয়ার অর্জন শূন্য। আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা, দেশের সম্পদ ধ্বংস করা ছাড়া তারা কিছুই অর্জন করতে পারেনি। এসব কর্মকা- করে সরকার পরিবর্তন করা যায় না।

শুক্রবার দুপুরে কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নৌকা সমর্থকগোষ্ঠী আয়োজিত আলোচনা সভায় তিনি আরও বলেন, মানুষ পোড়ানো, সাড়ে ছয় হাজার গাড়িতে অগ্নিসংযোগসহ অর্থনীতির যে ক্ষতি হয়েছে তার সব দায়িত্ব খালেদা জিয়াকে নিতে হবে।

নৌকা সমর্থকগোষ্ঠীর সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজির সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেনÑ ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্মসাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম এমপি, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।

খালেদা জিয়া খলনায়িকা- নৌপরিবহনমন্ত্রী ॥ নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, সমগ্র দেশ আর গোটা বিশ্ব যখন নাশকতা আর সন্ত্রাসের বিরুদ্ধে, তখনও ক্ষমতার লোভে বিএনপি নেত্রী খালেদা জিয়া মানুষ হত্যায় লিপ্ত। অবিলম্বে এ ধরনের নাশকতা থেকে দেশবাসীকে মুক্তি না দিলে খালেদা জিয়াকে ভয়াবহ পরিণতি বহন করতে হবে। শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপরহরণ ও হত্যা চেষ্টার প্রতিবাদে শ্রমিক সমাজ এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

তিনি বলেন, খালেদা জিয়া আজ খলনায়িকায় উপনীত হয়েছেন। তিনি স্বেচ্ছায় বন্দী হয়ে বাংলার সাধারণ মানুষকে হত্যায় লিপ্ত রয়েছেন।

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী ওই সব অপশক্তিকে বঙ্গবন্ধু শেষ করে দিতে চেয়েছিলেন। এ দেশের মাটিতেই জামায়াত-শিবির ও তাদের দোসর বিএনপির কবর রচনা করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৫

১৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: