মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৫
  • নওগাঁ সীমান্তে অস্ত্র গুলি উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৩ মার্চ ॥ শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে বিজিবি নওগাঁ ৪৩ ব্যাটালিয়নের জোয়ানরা ইতালির তৈরি ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করেছে। বিজিবির বিশেষ টহল দল সীমান্তের ২১৯/৭৯ পিলারের প্রায় ১শ’গজ বাংলাদেশ অভ্যন্তরে অস্ত্র চোরাচালানিকে চ্যালেঞ্জ করে। এ সময় চোরাচালানি চটের বস্তায় গুলিসহ পিস্তলটি ঘাসের মধ্যে ফেলে পালিয়ে যায়। বিজিবি নওগাঁ ৪৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ জাহিদ হাসান পিবিজিএম, জি+ বিষয়টি নিশ্চিত করেন।

মোহনগঞ্জে রেলের টিকেট কালোবাজারে বিক্রিকালে যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ১৩ মার্চ ॥ মোহনগঞ্জে বৃহস্পতিবার রাত ৮টার দিকে আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেনের টিকেট কালোবাজারে বিক্রির অভিযোগে রেজাউল করিমকে (২৫) গ্রেফতার করেছে মোহনগঞ্জ থানা পুলিশ। সে পৌর শহরের টেংগাপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে। শুক্রবার তাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় স্নাতক ১ম বর্ষে ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ

রবিবার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৩ মার্চ ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্র্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা রবিবার প্রকাশ করা হবে। উক্ত ফল ঝগঝ এর মাধ্যমে বিকাল ৪ টা থেকে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে- (ঘট<ংঢ়ধপব> অঞঐঘ<ংঢ়ধপব>জড়ষষ ঘড়. লিখে ১৬২২২ নম্বরে মেসেজ ঝবহফ করলে ফল জানা যাবে এবং রাত ৯ টায় ওয়েবসাইট (িি.িহঁ.বফঁ.নফ) থেকে ফল পাওয়া যাবে।

টাঙ্গাইলে প্রাণী সম্পদ অফিস চলছে রান্নাঘরে

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ১৩ মার্চ ॥ টাঙ্গাইলের কালিহাতী উপজেলা প্রাণী সম্পদ অফিস চলছে ডাকবাংলোর রান্না ঘর ও পরিত্যক্ত ভূমি অফিসে। অথচ প্রায় ৫ মাস আগে এক কোটি টাকায় নির্মিত নতুন ভবন এখন প্রস্তুত। কিন্তু কর্তৃপক্ষের উদাসীনতায় নয়াভবনে অফিস স্থানান্তর হচ্ছে না। এতে চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ।

জানা যায়, উপজেলা প্রাণী সম্পদ অফিসে ১১ জন কর্মকর্তা-কর্মচারী, ৩ জন মাঠকর্মী নিয়ে কষ্টে চলছে তাদের কার্যক্রম। প্রায় ৫ মাস আগে সংশ্লিষ্ট ঠিকাদার কালিহাতী উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা রৌশনী আক্তারের কাছে ভবনের চাবি বুঝিয়ে দেন। এ ব্যাপারে প্রাণী সম্পদ বিভাগের ইউএলডিসি ডাক্তার শাহীন জানান, আইনগত কোন সমস্যা নেই দ্রুত উদ্বোধনের ব্যবস্থা নেয়া হবে। জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বিনয় কুমার নাগ বলেন, কালিহাতী উপজেলা প্রাণী সম্পদ অফিসের নতুন ভবনের বিষয়ে অল্প সময়ে সমাধান করা হবে।

লালমনিরহাট সীমান্তে বাংলাদেশী দিনমজুরকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৩ মার্চ ॥ এবার ভুট্টা ক্ষেতে সেচ দেয়ার সময় জেলার পাটগ্রামের দহগ্রাম সীমান্তে আসমত আলী নামের এক কৃষিজীবী শ্রমিককে বৃহস্পতিবার দুপুরে ভারতীয় বিএসএফ ধরে নিয়ে গেছে। বিজিবি তীব্র প্রতিবাদ জানিয়ে পতাকা বৈঠকের প্রস্তাব দিয়েছে। স্বজনরা শুক্রবার পর্যন্ত অজানা আতঙ্কে ভুগছে। হতভাগ্য কৃষকের খোঁজ নিতে দহগ্রাম বিজিবির বিওপি ক্যাম্পের সামনে অপেক্ষা করছে। বৃহস্পতিবার সন্ধ্যায় একটু আগে লালমনিরহাট ১৫ বিজিবি কৃষককে সীমান্তের ভুট্টা ক্ষেতে পানি সেচ দেয়ার সময় ধরে নিয়ে যাওয়ার ঘটনা নিশ্চিত হয়েছে।

ফেনসিডিল মদ উদ্ধার ॥ আটক তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ ঈশ্বরদীতে ফেনসিডিলসহ দুই ব্যক্তি, চাঁদপুরের কচুয়ায় ফেনসিডিলসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ছাড়া ঠাকুরগাঁওয়ে ফেনসিডিল ও নেত্রকোনার দুর্গাপুরে মদ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ঈশ্বরদী ॥ শুক্রবার ঈশ্বরর্দীতে প্রায় ১শ’ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

কচুয়া ॥ ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে কচুয়া পৌর বাজারের হাটকচুয়ায় তাকে গ্রেফতার করা হয়।

ঠাকুরগাঁও ॥ বিজিবি ৩৬৭ বোতল ফেনসিডিল, ৯৩০ ভারতীয় ইনজেকশন (টিউব) উদ্ধার করেছে।

দুর্গাপুর ॥ বৃহস্পতিবার রাতে চোরাকারবারিদের ফেলে রাখা ব্যাগসহ ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ এমসি ডুয়েলস নং-১ (১৮০) এম এল মদ উদ্ধার করে বিজিবি।

উৎপাদনে অবদান রাখায় সম্মাননা

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৩ মার্চ ॥ কারখানায় উৎপাদনে বিশেষ অবদান রাখায় আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার বিভিন্ন পদের ৬৫ কর্মকর্তাকে ‘অনন্ত’ প্রতীক সম্মাননা ২০১৩-১৪ বিতরণ করেছে গার্মেন্টস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুরে অনন্ত গার্মেন্টস এ সম্মাননা দেয়া হয়। এ সময় উৎপাদনে বিশেষ অবদান রাখায় শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের ৬৫ জনের হাতে এ সম্মাননা তুলে দেন চেয়ারম্যান আমিন খাঁন।

নারায়ণগঞ্জে ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে দাবিকৃত ব্ল্যাকইমেইলিংয়ের ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় অভিযুক্ত ধর্ষক লম্পট সোহেল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে আড়াইহাজার উপজেলার দাইরাদী গ্রামের ফারুকের ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, উপজেলার গোপালদী স্কুলের নবম শ্রেণীর এক ছাত্রীকে গত প্রায় ১ বছর ধরে দাইরাদী গ্রামের ফারুক মিয়ার ছেলে মুদি দোকানি সোহেল প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল।

যশোরে অস্ত্র গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে একটি বিদেশী রিভলবার ও গুলি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে শহরের নীলগঞ্জ তাঁতীপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারের ভিতর থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, নীলগঞ্জ-তাঁতীপাড়া এলাকার সাব-কন্ট্রাক্টর কামালের কাছ থেকে ১ লাখ ১০ হাজার টাকা চাঁদা আদায় ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় বৃহস্পতিবার রাতে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ সাহেদ হোসেন ওরফে জনিকে (৪০) আটক করে পুলিশ। পরে জনির স্বীকারোক্তি অনুযায়ী তার নিজস্ব প্রাইভেট কার থেকে একটি বিদেশী রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সীতাকু-ে ট্রেনে কাটা পড়ে ভার্সিটি

ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম ১৩ মার্চ ॥ সীতাকু-ে ট্রেনে কাটা পড়ে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) ছাত্র সাজিদুল ইসলাম (২২) মৃত্যুবরণ করেছে। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতলে অবস্থিত আইআইইউসি রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয় ও প্রত্যক্ষ সূত্রে জানা যায়, সকালে আইআইইউসির ৫ম বর্ষের ছাত্র সাজিদুল পরীক্ষা দিতে ক্যাম্পাসে আসার সময় রেললাইনের গেট পার হতে আপ ও ডাউন লাইনের দুটি ট্রেনের মাঝখানে পড়ে গুরুতর আহত হয়। আহতাবস্থায় সহপাঠীরা দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরফ্যাশনে সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ১৩ মার্চ ॥ ভোলার চরফ্যাশনের শশীভূষণে শুক্রবার দুপুরে জাকির হোসেন ও বিপ্লব নামের দু’সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। জাকির হোসেন বাংলা ভিশনের জেলা প্রতিনিধি, বিপ্লব ক্যামেরাপার্সন।

জাকির হোসেন অভিযোগ করেন, শশীভূষণে আনোয়ার এ্যান্ড কোং ল্যাবরেটরি (এসিএল)’র ভেজাল ওষুধ তৈরির তথ্য সংগ্রহ ও কারখানার ছবি তুলতে গেলে ওই কোম্পানির মালিক আনোয়ার হোসেন হঠাৎ আমাদের ওপর হামলা করে। হামলায় একটি ক্যামেরা ভেঙ্গে যায়। বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মশালা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৩ মার্চ ॥ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে (বাউবি) ই-গভর্র্নমেন্ট প্রকিউরমেন্ট বিষয়ে শুক্রবার থেকে ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ে ই-গভর্নেস চালুর লক্ষ্যে কর্মকর্তাদের জন্য এ প্রশিক্ষণ দেয়া হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আবু তাহেরের সভাপতিত্বে শুক্রবার সকালে ঢাকার কার্যালয়ের ই-লার্নিং সেন্টারে অনুষ্ঠিত এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রো-উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন।

ঝিনাইদহে চরমপন্থী দলের আঞ্চলিক নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১৩ মার্চ ॥ ঝিনাইদহের হরিণাকু-ু থেকে নিষিদ্ধ চরমপন্থী সংগঠন পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির (এমএল জনযুদ্ধ) আঞ্চলিক নেতা ওহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার হরিণাকু-ু উপজেলার পৈলিয়ানপুর গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের আইয়ুব হোসেনের ছেলে।

রিভলবার উদ্ধার

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ডাকাত দলের ফেলে যাওয়া ১টি রিভলবার উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে কুলবাড়িয়া গ্রামের শরিফুল ইসলামের বাড়িতে ডাকাতদল অস্ত্রটি ফেলে রেখে যায়। পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে কুলবাড়িয়া গ্রামের শরিফুল ইসলামের বাড়িতে ডাকাতদল হানা দেয়।

চিনি কলে ই-গেজেট তথ্যসেবা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৩ মার্চ ॥ ফরিদপুর চিনিকলে ই-গেজেট তথ্যসেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান একেএম দেলোয়ার হোসেন। দুপুর ১২টার দিকে চিনিকলের প্রশিক্ষণ ভবনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক আমজাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের পরিচালক আজিজুর রহমান প্রমুখ।

ঝালকাঠিতে ভূমি অফিসে আগুনের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আটক ৪

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১৩ মার্চ ॥ সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের নাগাপাড়া গ্রামের ভূমি অফিসে আগুন দিয়ে পোড়ানোর ঘটনায় ঝালকাঠি থানায় ১৮ জনকে আসামি করে মামলা হয়েছে। জেলা বিএনপি নেতা ও পোনাবালিয়া ইউপি চেয়ারম্যান ওয়ারেচ আলী খান, ২ ইউপি সদস্য হেলাল মল্লিক ও শওকত হোসেন বাদল এবং চেয়ারম্যানের পুত্র যুবদল নেতা আনিসুর রহমান খানকে পুলিশ গ্রেফতার করেছে এবং বৃহস্পতিবার বিকেলে এদের আদালতে সোপর্দ করার পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ভূমি অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেয়ায় এই ইউনিয়নের ১৪টি মৌজার কাগজপত্র পুড়ে গেছে।

দুই সন্ত্রাসী জখম

শহরের নতুন কলেজ সড়কে ছাত্রদলকর্মী ২ সন্ত্রাসী সন্তু পাল ও সুমন শরীফের মধ্যে কোপাকুপির ঘটনা ঘটেছে। শুক্রবার ৩টায় ঘটনা ঘটে। সরকারী কলেজের গেটের সামনের সড়কের দুইজন মুখোমুখি হলে পরস্পর পরস্পরকে কোপায়।

বরিশালে পল্লী বিদ্যুতের জিএমের বিরুদ্ধে হাইকোর্টে রিট করায়...

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বরিশাল পল্লী বিদ্যুত সমিতি-১ এর ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজারের বিরুদ্ধে হাইকোর্টে রিট পিটিশন করায় ম্যানেজার ক্ষিপ্ত হয়ে তা প্রত্যাহারের জন্য ওয়ারিং ইন্সপেক্টর মিজানুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন। এ ঘটনায় শুক্রবার দুপুরে কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানা গেছে, ৫২৬তম পল্লী বিদ্যুততায়ন বোর্ড সভায় ১৩৮৮২ নং সিদ্ধান্ত মোতাবেক ওয়ারিং ইন্সপেক্টর মিজানুর রহমানকে চাকরির গ্রেড-৪ থেকে ৭-গ্রেডে উত্তীর্ণ করা হয়। জেনারেল ম্যানেজারের স্বেচ্ছাচারিতার কারণে নতুন গ্রেডে বেতন ভাতা দিতে অনীহা প্রকাশ করায় গত ১ মার্চ ২০১৫ ওয়ারিং ইন্সপেক্টর মিজানুর রহমান হাইকোর্টে রিট পিটিশন করেন। ৯ মার্চ রিট পিটিশনের কপি হাতে পেয়ে ক্ষিপ্ত হন জেনারেল ম্যানেজার হাওলাদার মোঃ ফজলুর রহমান।

দিনাজপুরে ২৬ মাসে ১শ’ ৭১ পারিবারিক মামলা নিষ্পত্তি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ ২৬ মাসে দিনাজপুরে ব্লাস্ট ১৭১টি মামলার নিষ্পত্তি করে মোহরানা ও ভরণপোষণ বাবদ আদায় করেছে ৫৭ লাখ ৩১ হাজার টাকা। আর সালিশের মাধ্যমে নিষ্পত্তি করেছে ৩২৭টি অভিযোগ। শুক্রবার সকালে প্রেসক্লাবে ন্যায়বিচার নিশ্চিত করার লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় লিগ্যাল এইড এ্যান্ড সার্ভিসেস ট্রাস্টের (ব্লাস্ট) জেলা সমন্বয়কারী এ্যাডভোকেট সিরাজুম মুনিরা এ তথ্য জানান। তিনি বলেন, ২০১৩ সালের জানুয়ারি থেকে চলতি সালের ফেব্রুয়ারি পর্যন্ত ২৬ মাসে দিনাজপুরের ১৩টি উপজেলায় বিচারপ্রার্থী অসহায় ও দরিদ্র মানুষের পক্ষে ৫৮৫টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে নিষ্পত্তি করা হয় ১৭১টি। সালিশের মাধ্যমে ৩২৭টি অভিযোগের সুরাহা করা হয়। তিনি জানান, সালিশ ও আদালতের মাধ্যমে মোহরানা ও ভরণপোষণ বাবদ ৫৭ লাখ ৩১ হাজার টাকা আদায় করে বিতরণ করা হয়।

মৃত্যুবার্ষিকী আজ ॥ পল্লীকবি স্মরণে ফরিদপুরে আলোচনা সভা, মিলাদ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৩ মার্চ ॥ পল্লী কবি জসীমউদ্দীনের ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ শনিবার। ১৯৭৬ সালের এই দিনে ৭৩ বছর বয়সে তিনি ঢাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ওই দিনই তাঁকে ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে পারিবারিক কবরস্থানে ঐতিহাসিক ডালিম গাছের নিচে দাফন করা হয়। কবি জসীমউদ্দীনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৮টায় ফরিদপুরের জেলা প্রশাসন, জসীম ফাউন্ডেশন, ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থা, ফরিদপুর সাহিত্য পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান কবির সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ, কবির বাড়ির প্রাঙ্গণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী। সভাপতিত্ব করেবেন পল্লী কবি জসীমউদ্দীন জন্ম ও মৃত্যুবার্ষিকী উদ্যাপন কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুর রশিদ।

সড়ক দুর্ঘটনায় নওগাঁয় এসএসসি পরীক্ষার্থিনী নিহত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৩ মার্চ ॥ শুক্রবার বেলা ২টার দিকে এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে মহাদেবপুর উপজেলার শিবরামপুর মোড়ে সড়ক দুর্ঘটনায় রনি আকতার (১৮) নামে এক পরীক্ষার্থিনী নিহত হয়েছে। নিহত রনি উপজেলার বামনসাতা গ্রামের সাইফুল ইসলামের কন্যা। সে বামনসাতা উচ্চ বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল।

স্থানীয়রা জানান, দুপুরে পরীক্ষা শেষে অন্য সহপাঠীদের সঙ্গে একটি ব্যাটারিচালিত চার্জারে চড়ে সে মহাদেবপুর থেকে বাড়ি ফিরছিল। পথে শিবরামপুর মোড়ে চার্জারের পিছনের চাকার সঙ্গে ওড়না জড়িয়ে সড়কের ওপর পড়ে মাথায় আঘাত পায়। ঘটনার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যায় রনি।

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৫

১৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: