মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

যুবতী শ্রমিকসহ চার লাশ উদ্ধার

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ভালুকায় যুবতী, টাঙ্গাইলে তাঁত শ্রমিক, ঈশ্বরদীতে দিনমজুর ও নারায়ণগঞ্জে অজ্ঞাত লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ভালুকা ॥ শুক্রবার দুপুরে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সেতু (২২) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে ২ ব্যক্তি সেতুকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎস্যকরা সেতুকে মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে ওই ২ ব্যক্তি লাশ ফেলে পালিয়ে যায় । যুবতীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত সেতু গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সাতখামাইর গ্রামের আজিজুল হকের মেয়ে । পুলিশ লাশ উদ্ধার করেছে । সেতুর স্বামী উপজেলার মল্লিকবাড়ি মোড় এলজি বাটারফ্লাই কোম্পানিতে চাকরি করে । স্বামী-স্ত্রী বাসা ভাড়া নিয়ে ওই এলাকায় বসবাস করত।

টাঙ্গাইল ॥ দেলদুয়ারের পাথরাইলে নিখোঁজের দুইদিন পর এক তাঁত শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার দুপুরে দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামের একটি লেবুক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম আরিফ হেসেন (৪৫)। সে পাথরাইলের বরুটিয়া চিনাখোলা গ্রামের ছকের আলির ছেলে।

দেলদুয়ার থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, গত বুধবার থেকে আরিফ হোসেন নিখোঁজ ছিল। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল মান্নান ও লেবু নামের দুইজনকে আটক করেছে।

ঈশ্বরদী ॥ ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের উত্তর ইয়ার্ডের নিরাপত্তা বাহিনীর ৯নং বিট এলাকার পুকুর থেকে দিনমজুর আরশাদ আলীর (৪৮) মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকাল ১০টায় এ মৃতদেহ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ॥ নগরের সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ১৪ মার্চ ২০১৫

১৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: