মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

মান্নার রিমান্ড বহাল জামিন আবেদন নামঞ্জুর

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫, ০১:০১ এ. এম.

কোর্ট রিপোর্টার ॥ গুলশান থানায় করা রাষ্ট্রদ্রোহ মামলায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন নাকচ করেছেন আদালত। এর ফলে মান্নার রিমান্ড বহাল রয়ে গেছে। বৃহস্পতিবার মহানগর ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমানের আদালত শুনানি শেষে এ আদেশ দেয়।

এর আগে মান্নার আইনজীবী এ্যাডভোকেট আবদুল মান্নান খান শুনানি করেন। শুনানিতে বলা হয়, পর পর দুটি মামলায় ১৪ দিনের রিমান্ডে মান্না গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। পুলিশ তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তার অবস্থা ভাল নয়। তার হার্টের বাইপাস বা ওপেনহার্ট সার্জারি প্রয়োজন হতে পারে। এমতাবস্থায় তার রিমান্ড বাতিল করে সুচিকিৎসার ব্যবস্থা করা একান্ত আবশ্যক।

এর আগে বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মান্নার রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদনের প্রেক্ষিতে শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন বিচারক। গত ৭ মার্চ এই মামলাটিতে মান্নার ১০ দিন রিমান্ড মঞ্জুর করেন ম্যাজিস্ট্রেট আতাউল হক। এর আগে ২৫ ফেব্রুয়ারি সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে দায়ের করা আরেকটি মামলায় ১০ দিনের রিমান্ডে ছিলেন মান্না।সরকার উৎখাতের ষড়যন্ত্র করার অভিযোগে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এবং বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের এই মামলাটি করা হয়।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫, ০১:০১ এ. এম.

১৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: