মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিহঙ্গ

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

বসন্ত ঋতুর ছোঁয়ায় টি-শার্ট রঙিন করেছে বিহঙ্গ। এবার বসন্ত ঋতুকে কেন্দ্র করে বিহঙ্গ তাদের শোরুম সাজিয়েছে বসন্তের রঙিন ছোঁয়ায় রঙ বেরঙের টি-শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, ফতুয়া দিয়ে। এছাড়াও বিহঙ্গে আপনি পাবেন লেডিস ফতুয়া, শাড়ি। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৭১২ ৬৭৮ ৯৩৪

বার্ডস আই

শীত বিদায় নিতে শুরু করেছে। পড়তে শুরু করেছে গরম। আর এই হাল্কা গরমকে সামানে রেখে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে শত শত ডিজাইনের আকর্ষণীয় ফ্যাশনেবল নান্দনিক পোশাক। বার্ডস আই পাওয়া যাচ্ছে বাহারি ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট, শর্ট পাঞ্জাবি, লং পাঞ্জাবি, সেমি লং পাঞ্জাবি। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। এসব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। নিজস্ব ডিজাইনারের নকশায় তৈরি এসব পোশাক পাওয়া যাবে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনি, গোলাপি, কালো প্রভৃতি রঙে। এসব টি-শার্ট ও পলো শার্ট বাংলাদেশের ৬৪টি জেলায় পাইকারি ও খুচরা বিক্রি হয়। ঠিকানা : বার্ডস আই ২৬, ৮, ৯, ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ।

‘দে-ছুট’

গত ২৭ ফেব্রুয়ারি ফনিক্স টেকনোলজি অফিস হতে বাংলাদেশের ঐতিহ্যবাহী ভ্রমণ সংগঠন দে-ছুট ভ্রমণ সংঘের ২২তম বর্ষপূর্তি উপলক্ষে এক আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে ‘দে-ছুট’ ইউটুব চ্যানেলের শুভ সূচনা হয়। নাসিরুদ্দিন কচির উপস্থাপনায় চ্যানেল পরিচালক মুজাহিদ জয়ের তত্ত্ব¡াবধানে দে-ছুট ভ্রমণ সংঘের চীফ অর্গানাইজার জাভেদ বিন এ হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুপার অর্গানাইজার, বেস্ট অর্গানাইজার জসিম উদ্দিন, প্রীমিয়াম অর্গানাইজার কালাম এবং উপদেষ্টা পরিষদের আবু নাসের কচিসহ দে-ছুটের কার্যকরী কমিটির সম্মানিত নেতৃবৃন্দ। বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, ইনশাল্লাহ দে-ছুট ইউটুব চ্যানেল দেশের ভ্রমণ পিপাসুদের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও বাংলাদেশের নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য যথাযথভাবে তুলে ধরতে পারবে।

জীনাত

স্বাধীনতার এই মাসে জীনাত এনেছে নতুন পোশাক। লাল-সবুজসহ সব ধরনের রঙের ব্যবহারে তৈরি করা হয়েছে এসব পোশাক। ঋতু পরিবর্তনের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে গরম উপযোগী কাপড়। সবার চেয়ে আলাদা, একটু অন্যরকম ও আরামদায়ক পোশাক নিয়ে জীনাত সেজেছে নতুন সাজে। শুধু পছন্দসই পোশাকই নয়, কেউ চাইলে নিজস্ব ডিজাইন কিংবা ক্যাটালগ থেকে তৈরি করে নিতে পারেন নিজের পছন্দমতো। এছাড়াও জীনাতে রয়েছে আকর্ষণীয় শাড়ি, লেহেঙ্গা, লং ড্রেস, লেহেঙ্গা স্টাইল শাড়ি, গর্জিয়াস ব্লাউজ এবং দোপাট্টা। ঠিকানা : আভা নীড়, বাড়ি ৫৪ (এ্যাপার্টমেন্ট ১/বি), রোড ১১, ব্লক এফ, বনানী, ঢাকা, ফোন : ০২-৯৮৬৩০৪৩

ধানশালিক

সম্পতি আনুষ্ঠানিকভাবে ফ্যাশন হাউস ‘ধান শালিক’ চালু করল তাদের দ্বিতীয় আউটলেট । ফিতা কেটে উদ্বোধন করেন ‘ধান শালিক’-এর চেয়ারম্যান নারায়ণ চন্দ্র রায়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমগীর হোসেন আজিজ সুপার মার্কেটের প্রাক্তন সভাপতি। আরও ছিলেন জনার্দ্দন সরকার, আব্দুল বাতেন, মোশারব হোসেন ও এক ঝাঁক মডেল । এছাড়া ‘ধান শালিক’ পরিবার এবং এক্সট্রিম মার্কেটিং এ্যান্ড কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক একে রাসেল । এখানে পাওয়া যাবে টিশার্ট, পলো শার্ট, শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে লেডিস টি শার্ট ও বাহারী ডিজাইনের অর্নামেন্ট। নতুন শাখাটি হলো ৬৫, ৬৬ আজিজ সুপার মার্কেট (২য় তলা)। প্রতিটি উপলক্ষে ‘ধান শালিক’ তাদের হাউজে রকমারি ডিজাইনের পোশাক আনে। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।

মেনজ ক্লাব

শীতের শেষে গরম এখন নিত্যসঙ্গী। গরমের এ সময়টায় স্বাচ্ছন্দ্য আনতে মেনজ ক্লাব এনেছে ডিজাইন শার্টের নতুন আউটলাইন। পোশাকগুলোতে কলার কাফ এবং ফিটিংস-এ থাকছে প্যাটার্ন বৈচিত্র্যতা। আরামদায়ক কাপড়ে রং হিসেবে থাকছে সামার সফট কালার।

এ ছাড়াও নিত্যদিনের চলাফেরাতে ক্যাজুয়াল লুক দিতে তরুণ থেকে মাঝ বয়সীদের জন্য থাকছে পিকে পলো, প্যান্টসহ ফ্যাশন অনুষঙ্গ।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

১৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: