কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চাঁপাইয়ে সহযোগীদের হাতে শিবির কর্মী খুন

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ শহরের রেহাইচর মহল্লায় বৃহস্পতিবার সকালে এক শিবির কর্মীকে কুপিয়ে হত্যা করেছে তার সহযোগীরা। নিহত যুবক হচ্ছে, রেহাইচর হঠাৎপাড়া মহল্লার রমজান আলীর ছেলে আরিফুল ইসলাম (১৮)। আরিফ শহরের সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র এবং ইসলামী ছাত্রশিবিরের সক্রিয় কর্মী ছিল। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোর্তুজা জানান, বৃহস্পতিবার সকালে আরিফকে মোবাইল ফোনে একজন ডেকে নিলে সে সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে সিটি কলেজে আসার পথে রেহাইচর মহল্লায় ফুলকুঁড়ি স্কুলের পিছনে সকাল সাড়ে ৯টার দিকে ১০/১২ জনের একটি দল তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। তিনি জানান, এর আগে পুলিশ তাকে বেশ কয়েকবার গ্রেফতার করেছিল। সম্প্রতি সে নিষ্ক্রিয় হয়ে যায়। এর জের ধরে তার সহযোগীরাই তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ইসলামী ছাত্রশিবিরের চাঁপাইনবাবগঞ্জ শহর কমিটির সম্পাদক তোহরুল ইসলাম সোহেল জানান, নিহত আরিফ তাদের কর্মী ছিল।

জয়পুরহাটে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট থেকে জানান, ব্যবসায়িক লেনদেনকে কেন্দ্র করে জয়পুরহাটের আক্কেলপুর পৌর এলাকার তৌহিদুল ইসলাম নামে এক কাঠের ব্যবসায়ী শুকুমার চন্দ্র গৌড় (৫৫) অপর এক কাঠ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে।

উত্তরা ইউনিভার্সিটির এফডিটি বিভাগের ওরিয়েন্টেশন

উত্তরা ইউনিভার্সিটি ফ্যাশন ডিজাইন এ্যান্ড টেকনোলজি বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে ইউনিভার্সিটি অডিটরিয়ামে স্প্রিং সেমিস্টার, ২০১৫-এ ওই বিভাগে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। ওরিয়েন্টেশনে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান ফারুক এম. মাসুদ। প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটি সম্মানিত ভাইস-চ্যান্সেলর প্রফেসর এম. আজিজুর রহমান, পিএইচ.ডি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা। এছাড়াও উত্তরা ইউনিভার্সিটির সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. ফায়েজ এম সিরাজুল হক, ট্রেজারার প্রফেসর মমতাজ বেগম, রেজিস্ট্রার, কাজী মহিউদ্দিন, বিভাগের শিক্ষকগণ, অন্যান্য বিভাগের চেয়ারম্যান ও নবাগত ছাত্রছাত্রীরা উপিস্থত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

১৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: