কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খাগড়াছড়িতে গলা কেটে শিক্ষক ও ফটিকছড়িতে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫
  • অন্যত্র তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ খাগড়াছড়িতে গলা কেটে শিক্ষককে ও ফটিকছড়িতে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া ফটিকছড়ির মন্দির থেকে যুবতী, বরিশালে খাল থেকে জেলে ও মাদারীপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

খাগড়াছড়ি ॥ জেলার মহালছড়ি উপজেলার পশ্চিম ক্যায়াংঘাট এলাকায় স্কুলশিক্ষক মিলন বিকাশ চাকমাকে (৫৩) গলা কেটে হত্যা করেছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। নিহত শিক্ষক রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলার নিন্ম ক্যাঙ্গালছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন তাঁর স্ত্রী বীরলতা চাকমা (৪৭)। তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ সেমায়ুন কবির জানান, বুধবার রাত আনুমানিক দেড়টার দিকে মুখোশধারী ৮/১০জন সন্ত্রাসী তার বাড়ি ঘেরাও করে। দরজা ভেঙ্গে ঘরে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় স্কুলশিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। এ ঘটনাটি টের পেয়ে তার স্ত্রী বীরলতা চাকমা এগিয়ে এলে তার গলায় ছুরি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনাটি পূর্বশত্রুতার জেরে ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ। গ্রামবাসী আহত বীরলতা চাকমাকে উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে আসে। মহালছড়ি পুলিশ সকালে লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। মহালছড়ি থানায় মামলা হয়েছে।

বরিশাল ॥ সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকার একটি খাল থেকে বৃহস্পতিবার দুপুরে সরফ আলী (৪৫) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সরফ আলী টুমচর গ্রামের নুর মোহাম্মদের পুত্র।

ফটিকছড়ি ॥ উপজেলার ভুজপুর থানাধীন সুয়াবিল এলাকায় বুধবার সন্ধ্যায় ৪র্থ বিয়ের প্রস্তুতিকালে প্রথম স্ত্রীর স্বজনদের পিটুনিতে গণেশ নাথ (৩৫) নামে এক যুবকের মৃত্যু ঘটে। খবর পেয়ে ভুজপুর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে গণেশ নাথের লাশ উদ্ধার করলেও ঘাতকরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ছাড়াও উপজেলার পৌরসদরের উত্তর ধুরুং এলাকার পালপাড়ার মন্দির থেকে বৃহস্পতিবার সকালে এক অজ্ঞাত যুবতীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উক্ত যুবতীর পরনে ছালোয়ার-কামিজ ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

মাদারীপুর ॥ কালকিনিতে অজ্ঞাত যুবকের (৩৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। কালকিনির রমজানপুর ইউনিয়নের চড়াইরকান্দি এলাকায় আড়িয়াল খাঁ নদ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

১৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: