রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

জয়কে অপহরণ ষড়যন্ত্রের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ দেশবিরোধী কর্মকা- বন্ধ না করলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং তাঁর ছেলে তারেক রহমান পালানোর পথ খুঁজে পাবে না বলে হুমকি দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ হুমকি দেন।

সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল কবির রাহাত, হাসানুজ্জামান তারেক, সাংগঠনিক সম্পাদক এস এম তরিকুল ইসলাম, শিহাবুজ্জামান শিহাব, দফতর সম্পাদক শেখ রাসেল, নাট্য ও বিতর্ক সম্পাদক শাহাদাৎ হোসেন রাজন, কৃষি বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম জুয়েল, ঢাবি শাখা সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ওমর শরীফ প্রমুখ।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে ছাত্রলীগ এ সমাবেশের আয়োজন করে। এর আগে ঢাবির মধুর ক্যান্টিন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। বদিউজ্জামান সোহাগ বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতিতে মেতে উঠেছেন। তিনি নিজের সন্তানদের মাতাল দুর্নীতিবাজ হিসেবে তৈরি করেছেন। তাই প্রতিহিংসার বশবর্তী হয়ে মেধাবী তারুণ্যের প্রতীক মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা করার জন্য যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এফবিআইকে ঘুষ দিয়েছেন।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

১৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: