কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ডিসিসি নির্বাচনে প্রার্থী হচ্ছেন মান্না!

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫, ১২:৫৬ এ. এম.

বাংলানিউজ ॥ নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার পক্ষে আসন্ন ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচার চালাতে দলীয় কর্মীদের পরামর্শ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে নাগরিক ঐক্য আয়োজিত সমাবেশে তিনি এ পরামর্শ দেন।

গণমাধ্যম প্রসঙ্গে ড. আসিফ নজরুল বলেন, গণমাধ্যমে মাহমুদুর রহমান মান্নার বক্তব্যকে বিকৃতভাবে প্রকাশ ও প্রচার করা হয়েছে, যা অত্যন্ত দুঃখজনক। তিনি বলেন, গণমাধ্যমকে ব্যবহার করে মাহমুদুর রহমান মান্নার গ্রেফতার প্রক্রিয়ার পথ তৈরি করা হয়েছে। মাহমুদুর রহমান মান্নার অন্যায় কী এত বড়? এমন প্রশ্ন রেখে তিনি বলেন, ‘রক্ত যখন দিয়েছি আরও রক্ত দেবো, রক্তের বন্যায় ভেসে যাবে অন্যায়’Ñ রাজনৈতিক নেতাদের কাছে এ রকম বক্তব্যও শুনেছি। এটা সেক্রিফাইস হতে পারে, আর টেলিকমিউনিকেশনে মান্না একজন নেতাকে আন্দোলনের পরামর্শ দিয়েছেন, এটা অপরাধ! অধ্যাপক নজরুল বলেন, মান্নাকে রিমান্ডে নেয়া হলো প্রথমে ১০ দিন, পরে আরও ১০ দিন। যে লোকটির ফোন ৩ মাস ধরে ট্রাকক করা হচ্ছে তাকে রিমান্ডে নিয়ে কি বা নতুন তথ্য বের করা যাবে? তিনি বলেন, মাহমুদুর রহমান মান্না একজন পরিচ্ছন্ন মানুষ। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

নাগরিক ঐক্যের উপদেষ্টা এসএম আকরাম বলেন, আমি কথা দিচ্ছি মাহমুদুর রহমান মান্না জেলে থাকলেও তার পক্ষে নির্বাচন করা হবে। আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলুল হক সরকারের সভাপতিত্বে নাগরিক সমাবেশে বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ জাফরউল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্য ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শহীদুল্লাহ কায়সার, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫, ১২:৫৬ এ. এম.

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: