আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫
  • শিবিরকর্মীসহ গুলিবিদ্ধ দুই

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নগরীর ভদ্রা জামালপুর এলাকার ‘ওলি বাবার’ মাজারের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বুকে একটি গুলির চিহ্ন রয়েছে। এছাড়াও পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সবুজ আলী (২০) ও আফিস ইসলাম শোভন (১৯) নামে দুইজন গুলিবিদ্ধ হয়েছে। পুলিশের দাবি, সবুজ ছাত্রশিবির কর্মী ও শোভন ছিনতাইকারী। সবুজ নগরীর মির্জাপুর এলাকার সাদেক আলীর ছেলে। সে জামায়াত নিয়ন্ত্রিত বিনোদপুর ইসলামিয়া কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। আর শোভন নগরীর ষষ্ঠিতলা এলাকার সাইফুল ইসলামের ছেলে। শোভন নগরীর রামচন্দ্রপুর বিএম কারিগরি কলেজের ছাত্র। সে এবার এইচএসসির পরীক্ষার্থী। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম বলেন, বুধবার ভোরে অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গে পাঠায়।

এসি জানান, শিবিরকর্মী সবুজকে মঙ্গলবার সন্ধ্যায় নগরীর মির্জাপুর এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশ আটক করে। রাত দেড়টার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধার ও শিবির কর্মীদের ধরতে মির্জাপুর মতিমহল বালুর মাঠ এলাকায় গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও হাতবোমা ছুড়ে। এ সময় পুলিশের গাড়ি থেকে পালাতে দিয়ে সবুজ বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার বিরুদ্ধে নাশকতার ১১টি মামলা রয়েছে। যার মধ্যে ৭টিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানান এসি ইফতে খায়ের।

বোয়ালিয়া থানার একাধিক ছিনতাই মামলার আসামি শোভনকে মঙ্গলবার বিকেলে ষষ্ঠিতলা এলাকা থেকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। সন্ধ্যায় তাকে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, রাত ১টার দিকে শোভনকে নিয়ে তার সহযোগীদের গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। তাকে নিয়ে কাদিরগঞ্জ মহিলা কলেজের উত্তর পাশের হেতেমখাঁ গোরস্থানের রাস্তায় গেলে পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়ে শোভনের সহযোগীরা। এ সুযোগে শোভন পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টা করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড গুলি চালায়। এতে শোভন ডান পায়ে গুলিবিদ্ধ হয়।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: