রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা মানুষের বাঁচার অধিকার কেড়ে নিয়েছেন ॥ হানিফ

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে ১৪ দলের পদযাত্রা ও জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার নামে পেট্রোলবোমা মেরে মানুষের বাঁচার অধিকার কেড়ে নিয়েছেন।

তিনি বিএনপির নেত্রীর কাছে প্রশ্ন রেখে বলেন, ভোটের অধিকারের কথা যদি বলবেন; তাহলে ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের আগে ভোটকেন্দ্র কেন জ্বালিয়ে দিয়েছিলেন। ভোট দিতে যাওয়া দেড় শতাধিক মানুষকে কেন মেরে ফেলেছিলেন।

বুধবার বিকেলে যশোরে পদযাত্রা শেষে শহরের চিত্রা মোড়ে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাহবুব-উল আলম বলেন, বাংলাদেশ যাতে এগিয়ে যেতে না পারে সে জন্য পাকিস্তানের এজেন্ট খালেদা জিয়া বঙ্গবন্ধুর পরিবারকে হত্যার ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসেবে বঙ্গবন্ধুর নাতি সজীব ওয়াজেদ জয়কে বিএনপির কর্মীরা আমেরিকায় অবস্থানকালে অপহরণ করার ষড়যন্ত্র করে। সেদেশের আদালত ষড়যন্ত্রকারী বিএনপির কর্মীদের সাজা দিয়ে সেটা প্রমাণ করেছে।

১৪ দলীয় জোটের জেলা সমন্বয়ক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের সভাপতিত্বে পদযাত্রা ও জনসভায় সমন্বয়ক কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি বলেন, পেট্রোলবোমা ও সন্ত্রাস করে রাজনীতি করা যায় না। তাই তো কষ্টের মধ্যেও মানুষ হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে। এ সময় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সহ-সভাপতি রবিউল আলম, ন্যাপের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাড. এনামুল হক, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য ইকবাল কবির জাহিদ, জেপির ভাইস চেয়ারম্যান শরীফ সফিকুল হামিদ চন্দন, বাসদের মাহবুবুর রহমান, সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট. বীরেন সাহা, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রমুখ।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: