রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

মান্নার জামিন আবেদন

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

কোর্ট রিপোর্টার ॥ গুলশান থানায় দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করা হয়েছে। বুধবার মান্নার আইনজীবী বেগ মাসুম জাহান ঢাকার সিএমএম আদালতে মান্নার রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন। সিএমএম বিকাশ কুমার সাহা জামিন আবেদনের শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

জামিন আবেদনে উল্লেখ করা হয়, মান্না রিমান্ডে থাকাকালীন হৃদরোগে গুরুতর আক্রান্ত হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার উন্নত চিকিৎসা দরকার। এর আগে বুধবার দুপুরে মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার ওসি (তদন্ত) ফিরোজ কবির আদালতকে লিখিতভাবে অবহিত করেন যে, রিমান্ডে থাকাকালীন মান্নার বুকে ব্যথা অনুভূত হলে তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। তিনি সুস্থ হলে পুনরায় আদালতকে জানানো হবে। এর আগে গত ৭ মার্চ রাষ্ট্রদ্রোহ মামলায় মান্নার ১০ দিন রিমান্ড মঞ্জুর করেছিলেন ম্যাজিস্ট্রেট আতাউল হক।

সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এবং বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার বিরুদ্ধে ওই রাষ্ট্রদ্রোহ মামলা করা হয়। গত ৫ মার্চ সন্ধ্যায় গুলশান থানার অপারেশন অফিসার উপ-পরিদর্শক (এসআই) এসআই শেখ সোহেল রানা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: