মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে তরুণীর পাঁচ খণ্ড লাশ উদ্ধার

প্রকাশিত : ১১ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে এক নারীসহ দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে মতিঝিলে ফকিরাপুলে এক তরুণীর পাঁচ খণ্ড লাশ উদ্ধার হয়েছে। হত্যার পর তার লাশ খণ্ড খণ্ড করা হয়। এদিকে মিরপুরে বিহারী ক্যাম্পে মামলার আসামিরা বাদীর কাছে আত্মীয়কে পিটিয়ে হত্যা করেছে। অন্যদিকে কদমতলীতে বালতির পানিতে ডুবে দেড় বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ছাড়া খিলগাঁওয়ে দুর্বৃত্তদের গুলিতে এক প্রাইভেটকার মালিক ও চালক গুলিবিদ্ধ হয়েছে। শনির আখড়া বাসস্ট্যান্ডে চলন্ত বাস উল্টে সাতজন যাত্রী আহত হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে ফকিরাপুলের কালভার্ট রোডের একটি বাড়িতে এক তরুণীকে হত্যার পর তার লাশ খ- খ- করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে ওই তরুণীর পাঁচ খ- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের সহকারী কমিশনার সাইফুর রহমান জানান, নিহত তরুণীর পরিচয় পাওয়া যায়নি। তদন্ত চলছে। ইতোমধ্যে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে মঙ্গলবার বিকেলে কালভার্ট রোডের পাশের একটি বাড়ি থেকে ওই তরুণী পাঁচ খণ্ড লাশ উদ্ধার করা হয়।

এদিকে একই দিন ভোরের দিকে মিরপুরের বিহারী ক্যাম্পে আত্মীয়ের মামলার আসামিরা আবুল কালামের (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করেছে। নিহত আবুল কালাম বিহারী ছিলেন। নিহতের শ্যালক আব্দুল সালাম জানান, মিরপুর-১১ নম্বর সেকশনের বি ব্লকের রহমত ক্যাম্পে শুক্রবার সকাল ৯টার দিকে নান্নু, মুন্নাসহ কয়েকজন মিলে তাকেসহ দুলাভাই আবুল কালামকে লোহার রড দিয়ে বেদম প্রহার করে। পরে দুলাভাইকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৬টার দিকে তাঁর মৃত্যু হয়। আব্দুস সালাম আরও জানান, ৯ মাস আগে স্থানীয় নান্নু, মুন্না, গাব্বার ও তার স্ত্রী রানীসহ ৯ জন মিলে তার বোন বেবি আক্তারকে মারধর করেন। এ ঘটনায় বেবি আক্তার পল্লবী থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা করেন। এ মামলাটি তুলে নিতে আসামিরা বার বার হুমকি দিয়ে আসছিল। তিনি জানান, মামলা তুলে না নেয়ায় শুক্রবার সকালে আসামিরা তাকেসহ আবুল কালামকে রড দিয়ে মারধর করে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জিয়াউজ্জামান জানান, মারধরের ঘটনায় একটি মামলা হয়েছিল। এ মামলটি এখন হত্যা মামলা হবে। এ ঘটনায় দু’জন আটক আছেন।

বালতির পানিতে ডুবে শিশু মৃত্যু ॥ মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজধানীর কদমতলী থানাধীন মুরাদপুরে ১৪৭/১ নম্বর বাসায় বাথরুমের বালতির পানিতে ডুবে মেহেজাবিন নামে এক ১৫ মাসের শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু মেহেজাবিনের বাবার নাম জাবেদ আলী। গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার আওড়াকান্দি গ্রামে। তারা রাজধানীর কদমতলীর ওই বাড়িতে ভাড়া থাকতেন।

দুজন গুলিবিদ্ধ ॥ সোমবার রাতে খিলগাঁওয়ের গোড়ান টেম্পোস্ট্যান্ডে দুর্বৃত্তদের গুলিতে প্রাইভেটকার মালিক মোঃ বাবু (৩২) ও চালক মোঃ রাজন (২৮) গুলিবিদ্ধ হয়েছে।

বাস উল্টে সাত যাত্রী আহত ॥ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে পুরান ঢাকার শনির আখড়া বাসস্ট্যান্ডে চলন্ত বাস উল্টে সাতজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

প্রকাশিত : ১১ মার্চ ২০১৫

১১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: