মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে কলেজছাত্রী হত্যা মামলায় আসামি ধরাছোঁয়ার বাইরে

প্রকাশিত : ১১ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলা সরকারী কলেজের বাণিজ্যিক বিভাগের মেধাবী ছাত্রী ডেইজি দাশ হত্যার চার মাসেও আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। চকরিয়া ডুলাহাজারা নাথপাড়ার দিনমজুর মানিক দাশের মেয়ে ডেইজি গত ৯ নবেম্বর কক্সবাজার সিটি কলেজ কেন্দ্রে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মালুমঘাট রিজার্ভ পাড়া রাস্তার মাথা নামক স্থানে পৌঁছলে বখাটে রুবেল নাথের নেতৃত্বে ৪-৫ জন দুর্বৃত্ত অপহরণ করে নিয়ে যায় তাকে। ঘটনার দিন সন্ধ্যা পর্যন্ত ডেইজি বাড়ি ফিরে না আসায় স্বজনরা সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন।

ডেইজি দাশের বাবা মানিক দাশ জানান, গত ১০ নবেম্বর বিকেলে জানতে পারি, আমার মেয়ে ডেইজি ধীরেন্দ্র দেবনাথের পুত্র পেটান চন্দ্র নাথের ঘরে মৃত অবস্থায় পড়ে রয়েছে। আমি একজন দিনমজুর। পরের ঘরে শ্রম দিয়ে রোজগারকৃত টাকার বেশিরভাগই মেয়ের পড়ালেখার পেছনে ব্যয় করেছি। আমার মেধাবী কন্যা ডেইজি দাশ বখাটে রুবেল নাথের সঙ্গে বিবাহে রাজি না হওয়ায় কৌশলে অপহরণ ও ধর্ষণ পরবর্তী হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বাদী মানিক দাশের অভিযোগ, আসামি ও তাদের স্বজনরা প্রভাবশালী হওয়ায় প্রথমে চকরিয়া থানায় মামলা নেয়নি পুলিশ। মেয়ে হত্যার ন্যায় বিচার পেতে ১৬ নবেম্বর ৪ জনকে আসামি করে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইন্যুনাল আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি সরাসরি এজাহার হিসেবে গণ্য করার জন্য চকরিয়া থানা পুলিশকে নির্দেশ দেন। বর্তমানে অভিযুক্তরা কৌশলে হত্যা মামলা থেকে রক্ষা পেতে নানাভাবে পাঁয়তারা চালাচ্ছে।

প্রকাশিত : ১১ মার্চ ২০১৫

১১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: