কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ গৃহবধূ, যুবক ও ছাত্র নিহত

প্রকাশিত : ১১ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে কলাপাড়ায় গৃহবধূ, যশোরে বাসচাপায় বৃদ্ধ ও মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে যুবক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কলাপাড়া ॥ কলাপাড়ায় যাত্রীবাহী চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গৃহবধূ আনোয়ারা বেগম (৩৫) মারা গেছে। এ সময় তার কোলে থাকা দুই বছরের শিশু পুত্র নুর মোহাম্মদ গুরুতর জখম হয়। এ ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যার পরে চাপলী-গঙ্গামতি সড়কে। শিশুটি শঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে মোটরসাইকেল চালক পলাতক রয়েছে বলে জানা গেছে।

যশোর ॥ চৌগাছায় মঙ্গলবার বাসচাপায় বৃদ্ধ আবুজার বিশ্বাস (৭০) এবং শার্শায় গরুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চারজন আহত হয়েছেন। এ সময় দুটি গরু মারা গেছে। আহতরা হলেন, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার তৈলটুপি গ্রামের সিরাজুল বিশ্বাসের ছেলে আরিফুল ইসলাম (২৫), মৃত দিদার বকসের ছেলে ছকর উদ্দীন (৬০), মৃত ফরজন আলীর ছেলে চাঁদ মিয়া (৫৫) ও একই উপজেলার গকননগর গ্রামের জাকির হোসেনের ছেলে সোহেল (২০)। আহতদের মারাত্মক অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাগুরা ॥ মঙ্গলবার দুপুরে মাগুরা যশোর সড়কের মাগুরা সদর উপজেলার জাগলা নামক স্থানে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে ট্রাকের হেলপার নজরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত এবং ৪ জন আহত হয়েছে। নিহত নজরুলের বাড়ি মাগুরা শহরের পুলিশ লাইন পাড়ায়।

গাইবান্ধা ॥ রংপুর-ঢাকা মহাসড়কে গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়াবাজার এলাকায় মঙ্গলবার সকালে ট্রাকচাপায় নবম শ্রেণীর স্কুলছাত্র মোকছেদুর রহমান (১৪) নিহত হয়েছে। নিহত মোকছেদুর রহমান ওই উপজেলার দরবস্ত ইউনিয়নের রহলা গ্রামের আবদুল ওহাবের ছেলে। সে বিশুবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। স্থানীয়রা জানান, মোকছেদুর রহমান কোচিং শেষে বাইসাইকেলে স্কুলে যাচ্ছিল। সে বালুয়াবাজার এলাকায় পৌঁছলে বগুড়াগামী (ঢাকা মেট্রো ট-১১-৫৮৭১) ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করেছে।

প্রকাশিত : ১১ মার্চ ২০১৫

১১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: