কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জনকণ্ঠ সাংবাদিককে হত্যা চেষ্টা ॥ ধরাছোঁয়ার বাইরে আসামি

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৯ মার্চ ॥ জনকণ্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনকে গলা কেটে হত্যার চেষ্টায় দুর্বৃত্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোচ্চার হয়ে উঠেছে জেলায় সর্বস্তরের সংবাদকর্মীরা। ২৪ ঘণ্টার মধ্যে সকল আসামিকে গ্রেফতারের আল্টিমেটাম দিয়ে রবিবার শহরের মিলন মোড়ে সংবাদকর্মীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। তারপরও ঘটনার সঙ্গে জড়িত রাঘববোয়ালরা এখনও ধরাছোঁয়ার বাইরে রয়েছে। ৯ জন আসামির মধ্যে পুলিশ দুইজনকে আটক করেছে। ৭ জন আসামি এখনও ধরাছোঁয়ার বাইরে রয়েছে। দুর্বৃত্তরা সরকারী দলের সমর্থক হওয়ায় একটি প্রভাবশালী মহল পুলিশকে তাদের না ধরতে চাপে রেখেছে বলে স্থানীয় সংবাদকর্মীরা মন্তব্য করেছেন।

লৌহজংয়ে ৪৪ এসএসসি পরীক্ষার্থীর ভাগ্য অনিশ্চিত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ পরীক্ষার হলে ভুলক্রমে পদার্থবিজ্ঞান বিষয়ের এমসিকিউ পরীক্ষায় ২০১৪ সালের সিলেবাসের প্রশ্নপত্র সরবরাহ এবং ওই প্রশ্ন দিয়ে পরীক্ষা দেয়ায় মুন্সীগঞ্জের লৌহজংয়ে চরম হতাশায় পড়েছে চলতি (২০১৫) এসএসসি পরীক্ষার ৪৪ পরীক্ষার্থী। বিষয়টি নিয়ে তাৎক্ষণিকভাবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রণকের কাছে ২০১৫ সালের পরিবর্তে ২০১৪ সালের সিলেবাসের প্রশ্নপত্রের আলোকে ওই ৪৪ পরীক্ষার্থীর উত্তরপত্র মূল্যায়ন করার জন্য লৌহজং ইউএনওর সুপারিশ পাঠিয়েছেন। তবে এই সুপারিশ পাঠানো সত্ত্বেও হতাশায় রয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবক।

ঈশ্বরদীতে সড়ক মেরামত দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদী-পাকশী ইপিজেড সড়ক জরুরীভিত্তিতে মেরামতের দাবিতে সোমবার অবরোধ, মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। সাড়া গোপালপুর এলাকাবাসীর পক্ষ থেকে এসব কর্মসূচীর আয়োজন করা হয়। এলাকাবাসী প্রথমে বিক্ষোভ মিছিল বের করে মানববন্ধনে মিলিত হয়। একই সময় তারা ভাঙ্গা সড়কে পানি ঢেলে ধান ও কলাগাছ রোপণ করেন।

২৭ মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

পাকশী এমএস কলোনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ২৭ মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেয়া হয়েছে। সোমবার বিকেলে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মোকলেছুর রহমান মিন্টু, মাহজেবিন শিরিন পিয়া, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, মুক্তিযোদ্ধা এম রশিদুল্লাহ ও মীর মামুনুর রহমান।

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

১০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: