কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাগেরহাটে আইনজীবী গ্রেফতার ॥ পুলিশের ওপর হামলার অভিযোগ

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে পুলিশের ওপর হামলার মামলায় কাজী শহীদুল্লাহ নামে এক আইনজীবীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে শহরের খারদ্বার এলাকা থেকে পুলিশ তাঁকে গ্রেফতার করে। তিনি বিএনপিপন্থী আইনজীবী বলে পুলিশ জানায়। বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আজম খান জানান, গত বছরের জানুয়ারিতে খুলনা-বাগেরহাট মহাসড়কের মাজার মোড় এলাকায় পুলিশ অবরোধকারীদের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনায় দায়ের করা মামলায় সন্দেহভাজন হিসেবে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ আছে বলে পুলিশ জানায়।

রায়পুরে ৮ ডাকাতের চার দিনের রিমান্ড

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ৯ মার্চ ॥ রায়পুরে অস্ত্র উদ্ধারে ডাকাতি-ছিনতাইসহ একাধিক মামলার আসামি ৮ ডাকাত ও ছিনতাইকারীকে সোমবার সকালে চার দিনের রিমান্ডে পুলিশ হেফাজতে আনা হয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। আসামিরা হলেনÑ কাউছার হোসেন, পারভেজ হোসেন, মনির হোসেন, মোঃ রাশেদ ও মোঃ বাবর এবং কেরোয়া গ্রামের ছিনতাইকারী মোঃ কাজি বিপ্লব, আলমগীর হোসেন ও সুমন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে এ কুখ্যাত ডাকাত দল সশস্ত্র দলবদ্ধ হয়ে রায়পুর ও রামগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের প্রবাসী ও ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে ডাকাতি করে আসছিল। সম্প্রতি রামগঞ্জে আটকৃত ডাকাতরা ডাকাতি করতে গিয়ে গ্রামবাসীর হাতে ধরা পড়ে।

সাংবাদিকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ৯ মার্চ ॥ দৈনিক জনকণ্ঠের চরফ্যাশন নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুনের বিরুদ্ধে দায়ের করা মামলা থেকে অব্যাহতি দাবিতে সোমবার বেলা ১১টায় দক্ষিণ আইচা থানার সামনে মানববন্ধন করেছে দক্ষিণ আইচা প্রেসক্লাব। মানববন্ধন শেষে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ এনামুল হকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এ সময় বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সহসভাপতি রুহুল আমিন, সংবাদ সম্পাদনা সম্পাদক আদিত্য জাহিদ, সাংবাদিক সেলিম রানা, ইউছুফ জাহিদ, জসিম পাটওয়ারী প্রমুখ।

যশোরে প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

সড়ক দুর্ঘটনায় নিহত

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সড়ক দুর্ঘটনায় তিন সহপাঠীর মৃত্যুর প্রতিবাদে যশোরের ঝিকরগাছায় পাঁচ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। সোমবার সকালে ঝিকরগাছা হাসপাতাল মোড় থেকে পারবাজার পর্যন্ত দীর্ঘ মানববন্ধনে কয়েক হাজার শিক্ষার্থী অংশ নেয়। এ সময় উপজেলা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- উপাধ্যক্ষ চৌধুরী হাফিজুর রহমান, শিক্ষক মাহবুব-উল আলম মন্টু, আব্দুস সামাদ, আব্দুল মজিদ, আজিজুর রহমান প্রমুখ।

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

১০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: