রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দিনাজপুরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ ॥ আহত ১০

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরে বিএনপি-জামায়াতের সঙ্গে পুলিশের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। মিছিল ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও ধাওয়া করে পুলিশ। এ ঘটনায় বিএনপি-জামায়াতের চারজনকে গ্রেফতার করা হয়েছে। পরে বিক্ষোভকারীরা একটি ট্রাক ভাংচুর করে।

সোমবার দুপুর একটায় শহরের ইনস্টিটিউট প্রাঙ্গণ থেকে বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের লাঠি মিছিল বের হলে পুলিশ তাদের বাধা দেয়। এতে মিছিলকারীরা পুলিশের ওপর চড়াও হলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশের ওপর আক্রমণ ও সরকারী কাজে বাধা দেয়ার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার চারজনের মধ্যে সরকার উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মোমিনুল ইসলাম ওরফে দুলাল (৪৫), জামায়াতের রোকন হাফিজার রহমান হাবি (৫৫) ও সদর উপজেলা শিবিরের প্রচার সম্পাদক আনোয়ার হোসেন (৩০) এবং জেলা যুবদলের নেতা জাহাঙ্গীর আলম (৩৮)। আটক চারজনকে সোমবার বিকেলে সদর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এদের বিরুদ্ধে নাশকতা ও রাষ্ট্রদ্রোহের একাধিক মামলা রয়েছে।

এদিকে সোমবার দুপুরে বিএনপি-জামায়াতের ক্যাডাররা শহরের মুন্সিপাড়া এলাকায় একটি মাল বোঝাই ট্রাক ভাংচুর করে। ঘটনার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ খালেকুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলের নামে নাশকতামূলক কর্মকা- ঘটাবে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ মিছিলে বাধা দেয়।

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

১০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: