আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মা শিশু ও শ্রমিকসহ নিহত ১২

প্রকাশিত : ৮ মার্চ ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়া, ময়মনসিংহ, গোপালগঞ্জ, ফরিদপুর, সাভার ও নেত্রকোনার মোহনগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মা, শিশু, তবলীগ জামায়াতের মুসল্লি, মহিলা, চালক ও যুুবকসহ দশজন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার পাঠানো।

বগুড়া ॥ শনিবার সকালে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় ট্রাকের চাপায় মা ও শিশু সন্তানসহ ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহতরা হলো- আফরোজা (২২), নুরুল ইসলাম ওরফে বিশাল (৭), লয়া মিয়া (৬০) ও আহম্মেদ আলী (৭০)।

পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে রংপুরগামী একটি রডবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারায়। এ সময় ট্রাকটি রাস্তার পাশে পথচারীসহ কয়েকটি রিক্সা ও রিক্সাভ্যানকে চাপা দেয়।

ময়মনসিংহ ॥ ময়মনসিংহ সদরের মনতলা নামকস্থানে শুক্রবার রাতে শ্যালো ইঞ্জিনচালিত নসিমন উল্টে তবলীগ জামাতের ২ মুসল্লি নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৮ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, নিহতরা হচ্ছেন আব্দুল হালিম ও চাঁন মিয়া। শুক্রবার রাত ১১টার দিকে ৩ দিনের তবলীগ জামাত শেষে মুক্তাগাছার সত্রাশিয়া থেকে মুসল্লিরা বেগুনবাড়ি কান্দুলিয়া বাড়িতে যাচ্ছিলেন। পথে মনতলা বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমন-করিমন উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে একটি লাশবাহী পিক-আপ খাদে পড়ে পারভীন আক্তার (৩০) নামে এক মহিলা নিহত ও কমপক্ষে ১২ জন আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের কংশুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, পিক-আপটি খুলনা থেকে লাশ নিয়ে মাদারীপুর যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারালে পিক-আপটি রাস্তার পাশে খাদে পড়ে ১৩ জন আহত হয়। গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তির পর সেখানে পারভীনের মৃত্যু ঘটে। নিহত পারভীন মদারীপুরের এনায়েত বেপারীর স্ত্রী। এছাড়া গুরুতর আহত আরও ৬ জনকে খুলনা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভাঙ্গা ॥ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা-পীরেরচর সড়কের আমতলা এলাকায় শ্যালো ইঞ্জিনচালিত নসিমন উল্টে চালকের মৃত্যু হয়েছে। শনিবার সাড়ে এগারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রফিকুল ইসলাম মাতবর (১৮)। তিনি ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বালিয়ার চরা গ্রামের অদুদ মাতবরের ছেলে। আমতলা এলাকায় নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সাভার ॥ শনিবার দুপুরে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের আশুলিয়া থানাধীন নিশ্চিন্তপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে একজন নিহত ও ২ জন আহত হয়েছে। জানা গেছে, দুপুরে রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা আশুলিয়ার বাইপাইলে যাবার সময় নিশ্চিন্তপুরে বাসস্ট্যান্ডে টাঙ্গাইল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সা চালক মনির ঘটনাস্থলেই নিহত হয়।

মোহনগঞ্জ ॥ মোহনগঞ্জ-গাগলাজুর সড়কের নগর নামক স্থানে শনিবার সকালে কাভার্ড ভ্যানের চাপায় রুবেল মিয়া (২০) নামের এক যুবক নিহত হয়েছে। তিনি উপজেলার উত্তর জগদীশপুর গ্রামের নূর আহম্মদের ছেলে। রুবেল মিয়া বাড়ি থেকে নগর বাজারে যাওয়ার উদ্দেশে রাস্তায় দাঁড়ালে একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়।

বান্দরবান ॥ পার্বত্য জেলার থানচি-আলিকদম সড়কে সেনাবাহিনীর ডাম্পার ট্রাক উল্টে রফিক আহমেদ (২৫) এবং সাকের আহমেদ (৩০) নামে দুজন শ্রমিক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ৪ জন।

প্রকাশিত : ৮ মার্চ ২০১৫

০৮/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: