আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রিয়াল মাদ্রিদের জয়ে ফেরার লড়াই

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫
  • নেচে মঞ্চ মাতালেন রোনাল্ডো

স্পোর্টস রিপোর্টার ॥ জয়ের ধারায় ফেরার লক্ষ্যে আজ রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লীগায় এ্যাওয়ে ম্যাচে গ্যালাক্টিকোদের প্রতিপক্ষ স্বাগতিক এ্যাথলেটিক বিলবাও। আজকের অন্যান্য ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ডিপোর্টিভো লা করুনা-সেভিয়া, এলচে-আলমেরিয়া ও গ্রানাডা-মালাগা।

আগের ম্যাচে ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করে রিয়াল। এ কারণে আজ জয় ছাড়া কিছুই ভাবছেন না দলটির কোচ কার্লো আনচেলত্তি। পয়েন্ট খোয়ালেও এখনও তালিকার শীর্ষে আছে রিয়াল। বর্তমানে ২৫ ম্যাচ শেষে ৬১ পয়েন্ট নিয়ে সবার ওপরে রোনাল্ডো, বেল, বেঞ্জামারা। ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় বার্সিলোনা আর ৫৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বর্তমান চ্যাম্পিয়ন এ্যাটলেটিকো মাদ্রিদ।

এদিকে নতুন এক বিজ্ঞাপনচিত্রে উদ্যাম নেচে সবাইকে অবাক করে দিয়েছেন রিয়াল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ‘সিআর সেভেন’ ব্র্যান্ডের নতুন জুতার বিজ্ঞাপনে নাচের প্রতিভা দেখান পর্তুগীজ সুপারস্টার। বিজ্ঞাপনটির শুরুতে মঞ্চে হেঁটে আসেন রোনাল্ডো। তুলে নেন নিজের ব্র্যান্ডের জুতার প্যাকেট। এর পরপরই পুরো মঞ্চে আলো জ্বলে ওঠে। শুরু হয় রোনাল্ডোর মনোমুগ্ধকর নাচ। নতুন মডেলের জুতা এনেছে রোনাল্ডোর বিজ্ঞাপনী প্রতিষ্ঠান। ভক্ত-সমর্থকদের তা একটু ভিন্নভাবেই জানান দিলেন পর্তুগাল অধিনায়ক।

আগের ম্যাচে অপ্রত্যাশিতভাবে ছন্দপতন ঘটে রিয়ালের। ভিয়ারিয়ালের সঙ্গে নিজ মাঠে ড্র করে তারা। অবাক করা বিষয় হচ্ছে, বার্নাব্যু স্টেডিয়াম থেকে ২০০৬ সালের পর এই প্রথম পয়েন্ট নিয়ে ফেরে ভিয়ারিয়াল। ভাগ্য ভাল হলে জয়ও পেতে পারত তারা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পেনাল্টি গোলে রিয়াল এগিয়ে গেলেও অতিথিদের সমতায় ফেরান স্প্যানিশ স্ট্রাইকার জেরার্ড মোরেনো। রিয়ালের এই ধাক্কায় লাভবান হয়েছে বার্সিলোনা। দু’দলের চার পয়েন্টের ব্যবধান এখন কমে দাঁড়িয়েছে দুইয়ে। ফলে শিরোপা লড়াই আরও জমে উঠেছে। গত মৌসুমের মতো এবারও ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫

০৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: