কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টাঙ্গাইল ও নেত্রকোনায় ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫
  • অন্যত্র আট লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার রাত ও শুক্রবার বিভিন্ন স্থান থেকে পুলিশ ১০ লাশ উদ্ধার করেছে। এর মধ্যে টাঙ্গাইল ও নেত্রকোনায় ভাইয়ের হাতে খুন হয়েছে ভাই। নদীতে ভাসমান লাশ পাওয়া গেছে তিনটি। কুপিয়ে হত্যা করা হয়েছে একজনকে। এক কিশোরী ও এক গৃহবধূর গলাকাটা লাশ পাওয়া গেছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের-

নেত্রকোনা ॥ পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে জেলার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের পেচুন্দরী গ্রামে। নিহতের নাম সোহাগ মিয়া। সে ওই গ্রামের আব্দুল মল্লিকের ছেলে।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের মধুপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই আবুল হাসেম (৪৫) খুন হয়েছে। এ ঘটনায় বড় ভাই আবুল কাশেমসহ ৪ জনকে আসামি করে মধুপুর থানায় মামলা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার রাতে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আবুল হাসেম সুস্থ না হতেই আপত্তি থাকা সত্যেও অদৃশ্য কারণে সপ্তাহখানেক চিকিৎসা শেষে তাকে হাসপাতাল থেকে জোর করে রিলিজ করে দেয়া হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জালড়ে বৃহস্পতিবার আবুল হাসেম তার নিজ বাড়িতে মারা যান।

কেরানীগঞ্জ ॥ বুড়িগঙ্গা নদীর মীরেরবাগ ও সদরঘাট এলাকা থেকে শুক্রবার অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। এদের মধ্যে একটি লাশ মস্তকবিহীন। এদিকে বিকাল ৪টার দিকে সদরঘাট বরাবর মাঝ নদী থেকে ভাসমান অবস্থায় অপর লাশটি উদ্ধার করে পুলিশ।

ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় শুক্রবার অজ্ঞাত পরিচয় এক যুবককে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নাটোর ॥ নাটোরের বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকায় নন্দীকুজা নদী থেকে ভাসমান অজ্ঞাত পরিচয় ব্যক্তির (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

সিলেট ॥ বৃহস্পতিবার রাত পৌনে ১২টায় নগরীর একটি হোটেল থেকে পা বাঁধা অবস্থায় এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করা হয়। তেরা মিয়া (৩৪) নামের ওই কর্মচারী ধোপাদীঘিরপারের সানফ্লাওয়ার আবাসিক হোটেলে কাজ করতো।

মৌলভীবাজার ॥ মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌর শহরের ৭নং ওয়ার্ডের জয়পাশা গ্রামের তেলিপুকুরের পাড় থেকে এক যুবতীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নরসিংদী ॥ নরসিংদীতে রেহেনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত্র ১২টার দিকে সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভুইয়ুম গ্রামে এ ঘটনা ঘটে। রেহেনা ভুইয়ুম গ্রামের খোকা মিয়ার স্ত্রী। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫

০৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: