কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিক্ষক যুবক শিশুসহ নিহত ১১

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে দুই যাত্রী নিহত ও ১০ জন আহত হয়েছে। এছাড়া নওগাঁয় দুই, ফরিদপুর দুই, চট্টগ্রামে এক, সাভারে এক, নারায়ণগঞ্জে এক এবং রূপগঞ্জে এক ব্যক্তি, সাতক্ষীরায় শিক্ষক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইলে বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। আর এ ঘটনায় ১০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেল ৪টার দিকে। জানা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইলে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী রিমা খাতুন (১০) এবং আলম মিয়া (৩০) মারা যান। নিহত দুজনের বাড়ি বগুড়া জেলার ধুনট এলাকায়। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ ॥ শুক্রবার নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও আরও দুজন আহত হয়েছে। বেলা দেড়টায় নওগাঁর পোরশায় চলন্ত ট্রাক্টরের নিচে পড়ে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত রাজ্জাক উপজেলার কুলাডাংগা গ্রামের এরফাদ আলীর পুত্র। অপরদিকে দুপুরে মান্দা-রাজশাহী মহাসড়কের কুসুম্বা ইটভাটি মোড় এলাকায় ট্রাকের চাপায় লুৎফর রহমান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও ২ আরোহী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত লুৎফর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার আফজালপুর গ্রামের মৃত পিনু হোসেনের ছেলে।

ফরিদপুর ॥ দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দেড়টা ও বেলা ১১টার দিকে এ ঘটনা দুটি ঘটে শহরের রাজবাড়ী রাস্তার মোড় ও নগরকান্দা উপজেলার বাঁশাগাড়ি এলাকায়। দুপুর দেড়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় যশোর থেকে ঢাকাগামী কোহিনূর পরিবহনের একটি বাস ট্রাককে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় কোহিনূর পরিবহনের সহকারী আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক তরুণ নিহত হয়। এদিকে বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের নগরকান্দার ডাঙ্গি ইউনিয়নের বাঁশাগাড়িতে একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন হামিদা বেগম (৩০) নামের এক নারী। নিহত হামিদা বেগম নগরকান্দার রামনগর ইউনিয়নের রাজানগর গ্রামের আফজাল খানের স্ত্রী।

চট্টগ্রাম ॥ নগরীর পাহাড়তলী এলাকার আবুল খায়ের গ্রুপের কারখানার সামনে টেম্পোর ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার ভোর চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সালেহ আহমেদের বাড়ি পাহাড়তলী থানার মাটিটিলা এলাকায়।

সাভার ॥ শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাস চাপায় খলিলুর রহমান (২৫) নামের এক রিক্সাচালক নিহত হয়েছে। সে জয়পুরহাট জেলার সদর থানার সুন্দরগ্রামের জামিলুর রহমানের ছেলে।

নারায়ণগঞ্জ ॥ শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার দেওয়ানবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। ঢাকা থেকে কুমিল্লা হোমনাগামী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে সিএনজি চালিত বেবিট্যাক্সিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই আনোয়ারা বেগম (৫০) নিহত হয়। নিহত আনোয়ারা সোনারগাঁয়ের কাজীরগাঁও গ্রামের তোতা মিয়ার স্ত্রী।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় বিল্লাল হোসেন (৩২) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহত বিল্লাল হোসেন উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকার আব্দুল সামাদ মিয়ার ছেলে।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরার সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহত স্কুল শিক্ষকের নাম নিরাপদ দাশ (৭৫)। তাঁর বাড়ি তালা উপজেলার কলাপোতা গ্রামে। শুক্রবার দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কুমিরা ইউনিয়ন পরিষদ মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫

০৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: