মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সারাদেশে ১৪ দলের পদযাত্রা ও জনসভা ৯ থেকে ১১ মার্চ

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

বিশেষ প্রতিনিধি ॥ বিএনপি-জামায়াত জোটের দেশ বিরোধী চক্রান্ত, ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য, পেট্রোলবোমা, চোরাগোপ্তা বোমা হামলা, জঙ্গী নাশকতা, ধ্বংসাত্মক কর্মকাণ্ড ও দানবীয় হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে সারাদেশের বিভিন্ন জেলায় পদযাত্রা ও জনসভা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। আগামী ৯, ১০ ও ১১ মার্চ পদযাত্রা ও জনসভা কর্মসূচী অনুষ্ঠিত হবে।

কর্মসূচী সফল করতে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ৪টি টিম গঠন করা হয়েছে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমকে প্রধান করে গঠিত প্রথম টিম ৯ মার্চ সিরাজগঞ্জ, ১০ মার্চ বগুড়া এবং ১১ মার্চ গাইবান্ধায় পদযাত্রা ও জনসভায় অংশ নেবে। এ টিমে সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর নেতৃত্বে গঠিত দ্বিতীয় টিম ৯ মার্চ গাজীপুর, ১০ মার্চ মানিকগঞ্জ ও ১১ মার্চ মুন্সিগঞ্জে উল্লিখিত কর্মসূচীতে অংশ নেবেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে এ টিমে সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে প্রধান করে তৃতীয় টিম গঠন করা হয়েছে। এ টিম আগামী সোমবার চট্টগ্রাম, মঙ্গলবার নোয়াখালী ও ১১ মার্চ ফেনীতে পদযাত্রা ও জনসভায় অংশ নেবে। এ টিমে সমন্বয়কের দায়িত্বে রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপিকে প্রধান করে গঠিত চতুর্থ টিম ৯ মার্চ কুষ্টিয়া, ১০ মার্চ ঝিনাইদহ ও ১১ মার্চ যশোরে উল্লিখিত কর্মসূচীতে অংশ নেবে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হককে এ টিমে সমন্বয়কের দায়িত্বে রয়েছেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম উক্ত পদযাত্রা ও জনসভা কর্মসূচীকে সফল করার লক্ষ্যে সংশিষ্ট জেলার আওয়ামী লীগ, স্থানীয় ১৪ দলসহ সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

০৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: