মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

অভিযুক্ত শিক্ষক বরখাস্ত, তদন্ত কমিটি গঠন

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫
  • টাঙ্গাইলে ছাত্রীকে যৌন হয়রানি

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৫ মার্চ ॥ টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার গাড়াখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের হাতে একই বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রী যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত শিক্ষক আজিজুল হককে সামায়িকভাবে বরখাস্ত করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটি। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন জানান, বৃহস্পতিবার বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপাধ্যক্ষ সাইফুল ইসলাম বেলালের সভাপতিত্বে বিদ্যালয় মিলনায়তনে জরুরী বৈঠক হয়। বৈঠকে সর্বসম্মতিক্রমে অভিযুক্ত ওই শিক্ষককে সামায়িকভাবে বহিষ্কার করা হয় এবং ঘটনা তদন্তে ৩ সদস্যের অভ্যন্তরীণ কমিটি গঠন করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুতসাহী সদস্য আজহারুল ইসলামের নেতৃত্বে গঠিত কমিটিকে আগামী ৩ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার তাগিদ দেয়া হয়। তবে বৃহস্পতিবার পর্যন্ত ভিকটিম ওই শিক্ষার্থীকে বিদ্যালয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়নি। এতে করে মেধাবী ওই শিক্ষার্থীর পড়ালেখার ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ছে।

উল্লেখ্য, গাড়াখালী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুল হক প্রাইভেট পড়ানোর নামে ২৩ ফেব্রুয়ারি যৌন হয়রানি করেছেন একই বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে। এ ঘটনার পর থেকে ওই শিক্ষার্থীর স্কুলে যাওয়া বন্ধ রয়েছে।

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

০৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: