আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিশু, যুবক-যুবতী কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ভৈরবে এক শিশু, জামালপুরে যুবক, নাটোরে যুবতী ও মুন্সীগঞ্জে কৃষকের লাশ উদ্ধার হয়েছে। এ সব লাশ উদ্ধার করে পুলিশ হাসপাতালে পাঠিয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

ভৈরব ॥ ভৈরবে নিখোঁজের একদিন পর অর্পিতা (৫) নামে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে কালীপুরে মাঠে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহতের পিতার নাম মাসুদ মিয়া। গ্রামের বাড়ি শহরের চ-িবের এলাকায়।

জামালপুর ॥ মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের ফুলতলা এলাকা থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ লাশ উদ্ধার করা হয়।

নাটোর ॥ বাগাতিপাড়া থেকে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে বাগাতিপাড়া উপজেলার হিজলী গ্রামের মাঠ থেকে অজ্ঞাত ওই যুবতীর লাশ পুলিশ উদ্ধার করে।

মুন্সীগঞ্জ ॥ বৃহ¯পতিবার দুপুরে সদর উপজেলার কংশপুরা গ্রামের নিজ বসতঘর থেকে কৃষক আবু কালাম হালদারের (২৫) ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি ঝুলছিল। আবুল কালাম কংশপুরা গ্রামের অলিউল্লাহ হালদারের পুত্র। তার এক ছেলে সন্তান রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

০৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: