কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পেট্রোলবোমা মেরে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না ॥ নাসিম

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫, ০১:২৮ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাজারীবাগে ১৪ দলের সমাবেশে হাতবোমা হামলার কথা উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহম্মদ নাসিম বলেছেন, আজকের সমাবেশ বন্ধ করার জন্য বোমা হামলা চালানো হয়েছে। খালেদা জিয়া মনে রাখবেন আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দল, শেখ হাসিনার দল। একটা দুইটা বোমা ও পেট্রোলবোমা মেরে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। রুদ্ধ করা যাবে না। হামলা করে যেমন আজকের মিটিং বন্ধ করতে পারেননি।

বুধবার বিকেলে হাজারীবাগ শিশুপার্কে বিএনপি-জামায়াত জোটের সহিংসতা-নাশকতা ও মানুষকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে ১৪ দল আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। জনসভা শুরুর আগে মঞ্চের পাশে ককটেল হামলায় তিনজন আহত হয়। তবে হামলাকারীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, জাসদের সাধারণ সম্পাদক শরিফ নুরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

সংলাপ হবে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া আপনি সংলাপ চান, সংলাপ হবে। অবশ্যই সংলাপ হবে। কিন্তু আপনার মত খুনীর সঙ্গে সংলাপ হবে না। সংলাপ হবে ২০১৯ সালে নির্বাচন কমিশনের সঙ্গে। তিনি বলেন, জনসমর্থন হারিয়ে খালেদা জিয়া বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছেন। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়নসহ বিদেশীরা সন্ত্রাসের নায়ক খালেদা জিয়াকে সন্ত্রাস বন্ধ করতে বলেছে। ২০১৯ সালের আগে নির্বাচন হবে না জানিয়ে তিনি বলেন, দেশে অবশ্যই নির্বাচন হবে। শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালে নির্বাচন হবে। শেখ হাসিনার নেতৃত্বে আবারো আমরা সেই নির্বাচনে জয়লাভ করবো বলেও জানান তিনি।

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫, ০১:২৮ এ. এম.

০৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: