মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শাশা ডেনিমসের ইপিএস ৯৮ পয়সা

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ সম্প্রতি আইপিও (প্রাথমিক গণপ্রস্তাব) প্রক্রিয়া শেষে আজ থেকে লেনদেন শুরু হতে থাকা শাশা ডেনিমস শেয়ারপ্রতি আয় বা ইপিএস করেছে ৯৮ পয়সা। এই ইপিএস কোম্পানির আইপিওপরবর্তী ৯ কোটি ৮০ লাখ শেয়ার হিসাবে হয়েছে। কোম্পানির তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৪-সেপ্টেম্বর’১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করলে এ তথ্য পাওয়া যায়।

ডিএসই সূত্রে জানা গেছে, আলোচিত প্রান্তিকে এই কোম্পানি করপরবর্তী মুনাফা করেছে ৯ কোটি ৬৫ লাখ টাকা। আর ইপিএস করেছে ২ টাকা ১ পয়সা। আগের বছর একই সময় কোম্পানিটির মুনাফা ছিল ১০ কোটি ৮৬ লাখ টাকা। আর ইপিএস ছিল ২ টাকা ২৪ পয়সা।

উল্লেখ্য, এই ইপিএস কোম্পানির আইপিও পূর্ববর্তী ৪ কোটি ৮০ লাখ শেয়ার বিবেচনায় হয়েছে। এদিকে, গত ৩ মাসে কোম্পানির করপরবর্তী মুনাফা হয়েছে ৮ কোটি ৯০ লাখ টাকা। আর শেয়ারপ্রতি আয় করেছে ১ টাকা ৮৫ পয়সা। আগের বছর একই সময় কোম্পানিটি লোকসান করেছিল ৪ কোটি ২০ লাখ টাকা। আর শেয়ারপ্রতি লোকসান করেছিল ৮৮ পয়সা।

উল্লেখ্য, এই ইপিএস কোম্পানির আইপিও পূর্ববর্তী ৪ কোটি ৮০ লাখ শেয়ার বিবেচনায় হয়েছে। আর আইপিওপরবর্তী ৯ কোটি শেয়ার বিবেচনা করলে আলোচিত প্রান্তিকে কোম্পানির ইপিএস হতো ৯১ পয়সা।

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

০৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: