আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫
  • পঞ্চগড়ে নাশকতারোধ

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ সন্ত্রাস ও নাশকতা বন্ধে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীসহ স্থানীয় প্রশাসন। বুধবার থেকেই রাত ১০টার পর জেলায় মোটরসাইকেল চলাচলে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এছাড়াও একজনের বেশি কেউ মোটরসাইকেল চালাতে পারবে না বলেও প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। এর ব্যতিক্রম হলে মোটরসাইকেল জব্দসহ সংশ্লিষ্ট চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। বুধবার বিকেলে জেলা প্রশাসক অফিস সম্মেলন কক্ষে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিন সভায় সভাপতিত্ব করেন। গত সোমবার ও বুধবার ভোরে পঞ্চগড় শহরে ও বোদা উপজেলার বগদুরঝুলায় দাঁড়িয়ে থাকা ৩ বাসে ও ১ ট্রাকে পেট্রোল ঢেলে দুর্বৃত্তদের আগুন দেয়ার ঘটনার পরই এই জেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরী বিশেষ সভা ডাকা হয়। সভায় বিজিবির ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল আকরামুজ্জামান, পঞ্চগড় ১৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক, পুলিশ সুপার আবুল কালাম আজাদসহ আইনশৃঙ্খলা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর ভূমি অফিসে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ ॥ সব পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৪ মার্চ ॥ লক্ষ্মীপুর জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সদর উপজেলা ভূমি অফিস। সবার চোখকে ফাঁকি দিয়ে ওই অফিসে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে অবরোধকারীরা। বুধবার ভোর এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই অফিসের বেশকিছু গুরুত্বপূর্ণ নথি ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ভোর ৪টার দিকে লক্ষ্মীপুর বাজারের টহলরত নাইটগার্ড সদর উপজেলা ভূমি অফিসে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

বাঁশখালীতে ভাতিজার হাতে চাচা খুন

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, ৪ মার্চ ॥ জেলার বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের খুদুকখালী নোয়া পডা গ্রামে পারিবারিক জের ধরে ভাতিজার হাতে চাচা হাজী নুরুচ্ছাফা (৫৭) খুন হয়েছে। তিনি দীর্ঘ ১২ ঘণ্টা মৃত্যুর সঙ্গে লড়ে বুধবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে মৃত্যুবরণ করেন। সে এলাকার মৃত কাদের বকসুর পুত্র। বুধবার সন্ধ্যায় তার মরদেহের ময়নাতদন্ত শেষে তার লাশ নিজ গ্রামে নিয়ে এলে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শ্রীশ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান

আজ বৃহস্পতিবার থেকে ৭ মার্চ শনিবার পর্যন্ত ঢাকা জেলার অন্তর্গত ধামরাই থানাধীন গাঙ্গুটিয়ার শ্রীশ্রী কালীমন্দির ও হরিসভা অঙ্গনে মহানাম যজ্ঞানুষ্ঠান ও শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হবে। আজ শ্রীশ্রী মাহনাম যজ্ঞ ও কাল শুক্রবার শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন ও ৭ মার্চ শ্রীশ্রী মহাপ্রভুর ভোগরাগ অনুষ্ঠিত হবে। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

০৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: