আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নিখোঁজ পবা পৌর মেয়রের লাশ মিলল আজিমপুর গোরস্তানে

প্রকাশিত : ৪ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নিখোঁজের দুইমাস পর রাজশাহী পবা উপজেলার নওহাটা পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আব্দুল গফুরের লাশ পাওয়া গেল রাজধানীর আজিমপুর কবরস্থানে। মেয়রের কথিত স্ত্রী জান্নাতুন সালমা মিমের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার বিকেল চারটার দিকে কবর থেকে গফুরের লাশ উদ্ধার করা হয়।

ঢাকার নির্বাহী ম্যাজিস্ট্রেট রায়হানুল হকের উপস্থিতিতে লাশ তোলা হয়। এ সময় কবরস্থানে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন উপস্থিত ছিলেন। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়। দুই মাস আগে ডেকে নিয়ে ঢাকায় হত্যার পর স্বাভাবিক মৃত্যু বলে প্রচার করে কৌশলে লাশ দাফন করা হয় আজিমপুর গোরস্তানে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পবা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, গত ৮ জানুয়ারি রাতে স্বাভাবিক মৃত্যু হিসেবে গফুরের লাশ দাফন করে মিম। লাশ দাফনের সময় মিম নিজেকে গফুরের বোন ও হারুন তার ভগ্নিপতি পরিচয় দেয়। এর আগের দিন ৭ জানুয়ারি রাতে মোহাম্মদপুরের মিমের বাসায় মেয়র গফুরকে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করে মিমের স্বামী হারুন অর রশিদ। তার একদিন আগে মিম গফুরকে তার বাসায় ডেকে নিয়ে যায়।

প্রকাশিত : ৪ মার্চ ২০১৫

০৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: