কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিভিন্ন স্থান থেকে ১১৮ মণ জাটকা জব্দ ॥ জরিমানা

প্রকাশিত : ৪ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জ থেকে ৮০ মণ, বাউফলে ২২ মণ, কালকিনিতে ৬ মণ ও ঝিনাইদহ থেকে ১০ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ৮০ মণ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড পাগলা স্টেশনের সদস্যরা। মঙ্গলবার ভোরে ওই অভিযানে জাটকাগুলো জব্দ করা হলেও কাউকে গ্রেফতার করা যায়নি।

বাউফল ॥ বরিশালে পাচারকালে ২২ মণ ইলিশ আটক করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদফতর আজ মঙ্গলবার সকালে মাছগুলো আটক করে। অভিযোগ রয়েছে, আটককৃত কিছু মাছ এতিমখানা, লিল্লাহ বোডিং ও দুস্থদের মাঝে বিতরণ করা হলেও বড় সাইজের ইলিশ মাছগুলো উপজেলা প্রশাসন ও থানা পুলিশ ভাগ-বাটোয়ারা করে নিয়েছেন।

কালকিনি ॥ কালকিনি উপজেলার মিয়ারহাট থেকে ৬ মণ অবৈধ জাটকা আটক করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) ভোর রাতে থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দুবালা সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা প্রণব কুমার দত্তের সঙ্গে অভিযান চালিয়ে উক্ত জাটকাগুলো আটক করে। আটককৃত জাটকা ১৬টি এতিমখানায় বিতরণ করা হয়।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের নতুন হাটখোলার মাছ বাজারে অভিযান চালিয়ে ১০ মণ জাটকা ইলিশ জব্দ করেছে মোবাইল কোর্ট। মঙ্গলবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলকার নাইন এ অভিযান পরিচালিত করেন। সে সময় জাটকা ইলিশ মজুদ রাখার দায়ে মাছ ব্যবসায়ী হাসান আলীকে নগদ ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রকাশিত : ৪ মার্চ ২০১৫

০৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: