রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানী স্বাভাবিক ॥ পেট্রোলবোমায় কানসাটে পুড়ল ১

প্রকাশিত : ৪ মার্চ ২০১৫
রাজধানী স্বাভাবিক ॥ পেট্রোলবোমায় কানসাটে পুড়ল ১

স্টাফ রিপোর্টার ॥ জীবনের তাগিদে হরতাল- অবরোধ উপেক্ষা করেই ঘর থেকে বের হয়ে আসছে মানুষ। রাজধানীতে দিন দিনই বাড়ছে মানুষের কোলাহল। যে কারণে বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের ডাকা টানা অবরোধের ৫৬তম দিনেও মঙ্গলবার রাজধানীর কোথাও খুঁজে পাওয়া যায়নি হরতালের রেশ। তবে রাতে ঢাকায় ৪ যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে হরতালকারীরা। এ ছাড়া কুমিল্লায় পেট্রোলবোমা হামলা করে এক ট্রাকের চালক ও হেলপারকে দগ্ধ করেছে হরতালকারীরা। আর চাঁপাইনবাবগঞ্জে হরতালকারীরা ১৬ ট্রাকে পেট্রোলবোমা হামলা চালায়। এতে এক চালক নিহত ও ৩ হেলপার আহত হয়। এ ছাড়া বরিশাল, নোয়াখালী, জয়পুরহাটে ট্রাক ও বাসে আগুন দিয়েছে হরতালকারীরা। এসব ঘটনায় পুলিশ আটক করেছে ১২ জনকে। সার্বিক নিরাপত্তা রক্ষায় রাতে রাজধানীতে ১৬ প্লাটুন বিজিপি মোতায়েন করা হয়।

রাত ৯টার দিকে রাজধানীর কদমতলীতে গাঙচিল পরিবহনের একটির বাসে আগুন দেয় হরতালকারীরা। এতে বাসটির ভেতরের কয়েকটি সিট পুড়ে যায়। রাত সাড়ে ৯টায় উত্তরা বিজিএমইএ ভবনের সামনের সড়কে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় হরতালকারীরা। একই সময় কেরানীগঞ্জের কদমতলী বাসস্ট্যান্ডে আরেকটি যাত্রী বাসে আগুন দেয় হরতালকারীরা। এ সময় হুড়োহুড়ি করে বাস থেকে নামতে গিয়ে ১০ যাত্রী আহত হয়।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহবাগ চত্বরে পরপর দুটি ককটেল বিস্ফোরণে দুই রিকশাচালক আহত হয়। আহতরা হলেন- শহিদুল ইসলাম (৩০) ও হাবিবুর রহমান (৪২)। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, শাহবাগ চত্বরের পানির ফোয়ারার পাশে পরপর দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দুই রিকশাচালক আহত হয়। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।

মঙ্গলবার রাজধানীর বিভিন্ন এলাকা সরেজমিন পরিদর্শন করে দেখা যায়Ñস্বাভাবিক দিনের মতোই যান চলাচল করেছে রাজপথে। সঙ্গে অস্বাভাবিক যানজট। খবর মেলেনি কোন নাশকতা বা সহিংসতারও। সকাল থেকেই অফিসগামী মানুষের কারণে রাজধানী বিভিন্ন এলাকায় যানজট দেখা গেছে। সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে দশটা পর্যন্ত প্রচণ্ড ভিড় দেখা গেছে রাজধানীর ফার্মগেট এলাকায়।

বেলা এগারোটায় বাংলামোটর মোড়ে যাত্রাবাড়ীগামী মিশকাত পরিবহনের চালক নূর ইসলাম বলেন, গাড়ি ভাংচুর, আগুন আতঙ্ক থাকা সত্ত্বেও পেটের দায়ে বের হলাম। হরতাল মিডিয়ায় আছে, রাস্তায় নেই। সকালে যাত্রাবাড়ী থেকে আসতেও যানজটের কবলে পড়তে হয়েছে।

একই সময় সায়েন্স ল্যাব এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। মৈত্রী পরিবহনের চালক মোমেন জানান, মানুষের চেয়ে গাড়ি বেশি বলে যানজট বেশি।

এছাড়া শাহবাগ, জাতীয় প্রেসক্লাব, গুলিস্তান, মতিঝিল, পল্টন, মালিবাগ, রামপুরা এলাকাতেও যানজট দেখা গেছে। যে কোন ধরনের নাশকতা ও সহিংসতা এড়াতে গুরুত্বপূর্ণ সড়ক ও সড়কের পাশে আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক অবস্থান নিতে দেখা গেছে।

চাঁপাইনবাবগঞ্জ ॥ শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকার বাঁশপট্টিতে মঙ্গলবার সকালে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় এক কাভার্ডভ্যান চালক নিহত হয়। এ সময় আহত হয় ওই ভ্যানের হেলপার। দুপুরে অপর ৩টি ঘটনায় আরও ৩ জন ট্রাকচালক আহত হয়।

নিহত চালক হচ্ছেন ভোলা জেলার বোরহান উদ্দীন উপজেলার পোখিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে শিপন মিয়া (৩০)। আহত হেলপার হচ্ছে, চট্টগ্রামের মীরসরাই উপজেলার ঠাকুরদীঘি গ্রামের জসিম উদ্দীনের ছেলে শাকিল আহমেদ (১৫)।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহমেদ জানান, মঙ্গলবার ভোর ৫টার দিকে নবীউল্লাহ কার্গো সার্ভিসের একটি কাভার্ডভ্যান নারায়ণগঞ্জ থেকে সোনামসজিদ স্থলবন্দরে যাচ্ছিল। ভ্যানটি কানসাটের বাঁশপট্টি এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোলবোমা ছুড়ে মারলে ওই কাভার্ডভ্যানের সামনের অংশে আগুন ধরে যায়। এতে চালক শিপন অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং শাকিল গুরতর আহত হয়।

দুপুর পৌনে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তি মোড়ে সোনামসজিদ স্থলবন্দরগামী একটি ট্রাকে পেট্রোলবোমা ছুড়ে মারলে এর চালক সালাদ গুরুতর আহত হয় এর কিছুক্ষণ পর আরামবাগ এলাকায় একটি ট্রাকে ০এবং হরিপুর এলাকায় ধান বোঝাই একটি ট্রাকসহ ২টি ট্রাকে পেট্রোলবোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে ওই দুই ট্রাকচালক রাজিব (২৫) ও আখতারুল ইসলাম (৪৫) আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে সোমবার রাত সাড়ে ৮টায় কানসাট এলাকায় একটি এবং শিবগঞ্জ একাডেমি মোড়ে দুটি ট্রাকে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। তবে ওই ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ এলাকার কয়লাবাড়ি ট্রাক টার্মিনালে দাঁড়িয়ে থাকা ৯ ট্রাকে আগুন দিয়েছে হরতালকারীরা। মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। নাশকতাকারীদের ধরতে পুলিশ ও বিজিবি সদস্যরা অভিযান শুরু করেছে।

কুমিল্লা ॥ দেবিদ্বারে চলন্ত ট্রাকে দুর্বৃত্তদের পেট্রোলবোমা হামলায় ট্রাকচালক ও হেলপারসহ দুই জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাতে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে দেবিদ্বার উপজেলার ইউসুফপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে সিলেটগামী একটি ট্রাক মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে দেবিদ্বার উপজেলার ইউছুফপুর পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে অগ্নিদগ্ধ হন ট্রাকের চালক মনির হোসেন ও হেলপার জজ মিয়া। দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ জাকির হোসেন জানান, পেট্রোলে জজ মিয়ার শরীরের ৬০ শতাংশ ও মনির হোসেনের ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। হাইওয়ে পুলিশের মিরপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আবু জাহের জানান, ট্রাকের হেলপার জজ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার মজলিশপুর ইউনিয়নের মইন গ্রামের সোনা মিয়ার পুত্র এবং চালক মনির হোসেন একই জেলার বাড়িউড়া গ্রামের আবু তাহেরের পুত্র। দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, দুর্বৃত্তদের পেট্রোলবোমা হামলায় ট্রাকের চালক ও হেলপার দগ্ধ হয়েছেন। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েনসহ ওই সড়কে পুলিশের টহল জোরদার করা হয়েছে।

নারায়ণগঞ্জ ॥ শহরের নবাব সিরাজদৌল্লাহ সড়কের কালীরবাজার এলাকায় একটি আন্তঃজেলার বাসে পেট্রোলবোমা হামলায় চালক জাহাঙ্গীর আলম ওরফে বাবু (৪২) দগ্ধ হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় নগরের খানপুরে অবস্থিত ৩শ’ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুনে গাড়ির ভেতরের অংশ ও জানালার কাচ ভেঙ্গে গেছে। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার জিয়ানগর থানার হুরজাপুর এলাকার আতাউর রহমানের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। আগুনে গাড়ির ইঞ্জিনের উপরের স্থাপিত সিট পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সন্ধ্যা ৭টার দিকে নগরের নবাব সিরাজদৌল্লাহ সড়কের কালীবাজার এলাকায় নারায়ণগঞ্জ-চাঁপাইনবাগঞ্জ রুটে চলাচলকারী আলট্রা মডার্ন পবিরহন নামে বাস থেকে যাত্রী নামিয়ে দিয়ে উকিলপাড়া এলাকায় কাউন্টারে যাওয়ার পথে ৪-৫ দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ও পেট্রোলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে আগুনে গাড়ির ইঞ্জিনের কভারের কাপড় পুড়ে গেছে এবং গাড়ির বেশিরভাগ জানালার কাচ ভেঙ্গে যায়। আগুনে দগ্ধ হয় গাড়িরচালক জাহাঙ্গীর আলম। তাকে আশপাশের লোকজন উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে যায়। আশপাশের লোকজন পানি দিয়ে আগুন নেভায়।

চালক জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, বাসে পেট্রোলবোমা হামলা হলে তিনি আতঙ্কে নেমে যান। দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পেট্রোলবোমা ছুড়লে তিনি অগ্নিদগ্ধ হন। এ সময় আশপাশের লোকজন তাকে ত্রিপল দিয়ে ঢেকে দিলে আগুন নিভে যায়। আগুনে তার শরীরের ডান হাতের কনুই থেকে কব্জি পর্যন্ত পুড়ে গেছে।

জয়পুরহাট ॥ জয়পুরহাট-পাঁচবিবি সড়কের পুরানাপৈল রেল গুমটিতে মঙ্গলবার সকাল ৭টায় অবরোধ-হরতালের নামে দুর্বৃত্তরা আলু ও চাল বোঝায় দুটি ট্রাক ও জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া নামক স্থানে সকাল ১০টায় একটি যাত্রীবাহী বাস পেট্রোল ঢেলে পুড়িয়ে দেয়। দুই মোটরসাইকেলে আসা ৬ যুবক পেট্রোল ঢেলে ট্রাক দুটিতে আগুন ধরিয়ে দেয়।

জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া নামক স্থানে যাত্রীবাহী স্বাক্ষর পরিবহন (ঢাকা মেট্রো ব-০৪-০১৭২) যাত্রী নিয়ে জয়পুরহাট বাস টার্মিনাল ছেড়ে যাওয়ার পরে দুটি মোটরসাইকেলে ৬ জন হেলমেট পরা দুর্বৃত্ত বাসটিতে পেট্রোলবোমা ছুড়ে মারে। কিন্তু বাসটি না থেমে দ্রুত গতিতে যেতে থাকলে দুর্বৃত্তরা পর পর ৩ রাউন্ড গুলি করে বাসটি থামাতে বাধ্য করে। এ সময় চালক লাবু বাসটি থামালে ওই দুর্বৃত্তরা বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। চালক লাবু যাত্রীদের তাড়াতাড়ি নামিয়ে দিতে গিয়ে নিজেরা আহত হয়। চালক লাবু আগুনের তাপে গুরুত্বর আহত হয়ে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি হয়েছে। হেলপার ছাইফুল প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যায়।

নোয়াখালী ॥ হরতাল-অবরোধের নামে নোয়াখালীতে নাশকতা চলছেই। মঙ্গলবার ভোরে নোয়াখালীর জেলা শহর মাইজদীতে একটি যাত্রীবাহী মিনিবাস ও একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তের ছোড়া ইটের আঘাতে তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে জেলা শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় বাস এবং দত্তেরহাট এলাকায় ট্রাকে আগুন দেয়া হয়।

বরিশাল ॥ বাংলাদেশ সড়ক পরিবহন সংস্থার (বিআরটিসি) বরিশাল ডিপোতে রাখা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। বাসটির ভেতরের অংশ বিশেষ পুড়ে গেছে।

ডিপো ইন্সপেক্টর মোঃ জুলফিকার জানান, গভীর রাতে কর্মচারীরা বাসটিতে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়। এরপর তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফেনী ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুরে মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে একটি যাত্রীবাহী বাসে ও একটি ট্রাকে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। খবর পেয়ে ফায়ার ব্রিগেড টিম ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নোয়াখালী ॥ নোয়াখালী শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাসের হেলপার আহত হয়েছে। মঙ্গলবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। বাসটি মাইজদী থেকে যাত্রী নিয়ে চৌমোহনী যাচ্ছিল। ভোরে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বাসটিতে আগুন দেয় দুর্বৃত্তরা।

বগুড়া ॥ জেলা বিএনপির নেতা ও বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আলী আসগর হেনাকে মঙ্গলবার বিকেলে তার নিজ বাসভবন থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায় যানবাহন ভাংচুরসহ ট্রাক ও বাসে আগুন লাগানো, ককটেল বিস্ফোরণে সহযোগিতা করার অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

নীলফামারী ॥ যৌথবাহিনীর অভিযানের জামায়াত ও শিবিরের গ্রেফতার হয়েছে দুজন। এরা হলো নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়ন জামায়াতের নায়েবে আমির মাসুম বীন ওয়াজেদ (৩৬) ও টুপামারী ইউনিয়ন ছাত্রশিবির কর্মী আনোয়ার হোসেনকে (১৮)। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

রায়পুরে ॥ লক্ষ্মীপুরের রায়পুরে সড়কে নাশকতা, আ’লীগের মিছিলে হামলাসহ পুলিশ সদস্যদের আহত করার মামলায় অভিযুক্ত উপজেলা জামায়াতের আমির ইসমাইল হোসেনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (২ মার্চ) উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি চরমহোনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের সেকানদুর মিয়ার ছেলে।

দিনাজপুরে ॥ সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে সোমবার রাতে আগুন দিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা। জনতার হাতে আটক হয়ে এক কর্মী গণধোলাইয়ের শিকার। জ্বালিয়ে দেয়া হয়েছে তার মোটরসাইকেল।

এ ঘটনায় ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উত্তম কুমার বসাক বাদী হয়ে মঙ্গলবার সকালে কোতোয়ালি থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। মামলায় ৩ জনের নাম উল্লেখ করে আরও সন্দেহভাজন ১০ জনকে আসামি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আটক শিবিরকর্মী হাইকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

লালমনিরহাট ॥ বিএনপি-জাময়াত শিবিরকর্মীরা নিরীহ সাধারণ জনগণের প্রতিরোধের মুখে পড়েছে। জনতার সহায়তায় জেহাদি অংশ নিতে কর্মী সংগ্রহ করতে গিয়ে দুর্ধর্ষ শিবির ক্যাডার আটকের পর মঙ্গলবার ভোরে বিএনপি-জামায়াত ও শিবিরের নাশকতায় জড়িত থাকার মামলায় পলাতক ২০ জনকে পুলিশ আটক করেছে। এসব দুর্ধর্ষ ক্যাডারদের আটকের পেছনে সাধারণ নিরীহ জনতা পুলিশকে তথ্য ও অবস্থান জানিয়ে সহায়তা করেছে।

জেলার হাতিবান্ধা উপজেলার ভেলাগুঁড়ি ইউনিয়নের জাওরানী বাজারে সোমবার ইসলামী ছাত্রশিবিরের সভাপতিসহ দুজন জনকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় তাদের কাছে জঙ্গী আদর্শের ও সরকারবিরোধী বিভিন্ন লিফলেট ও বই পাওয়া যায়। তারা জেহাদি যোদ্ধা সংগ্রহে মাঠে কাজ করছে। এই ঘটনার পর পুলিশ ও গোয়েন্দা সংস্থাগুলো নড়েচড়ে বসেছে। খোদ পুলিশের ভেতরে বিএনপি-জামায়াতপ্রীতির তথ্য ফাঁস হয়ে যায়। জনতার জনরোষে উগ্র মৌলবাদী ও স্বাধীনতা বিরোধীরা পড়েছে। মহান মুক্তিযুদ্ধের সময় দেশের সাধারণ মানুষ দেশের ক্রান্তিকালে নানা প্রতিকূলতা, নির্যাতন, নির্মমতা সহে যেভাবে মাঠে মুক্তিযোদ্ধাদের সহায়তা করেছে। একইভাবে নিরীহ জনতা সরকার, স্থানীয় প্রশাসন ও পুলিশকে সহায়তা করছে।

গাইবান্ধায় ॥ নাশকতা ও সহিংসতাবিরোধী অভিযানে গাইবান্ধায় শিবিরের চারকর্মীকে গ্রেফতার করা হয়েছে। যৌথবাহিনী ও পুলিশ পৃথকভাবে সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বগুড়া ॥ শেরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে নাশকতা চালিয়ে দুর্বৃত্তরা। হরতাল চলাকালে মঙ্গলবার রাতে মুক্তিযোদ্ধা সংসদে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয় নাশকতাকারীরা। এতে সেখানকার সব আসবাবপত্রসহ মূল্যবান নথিপত্র ভস্মীভূত হয়। অপরদিকে মঙ্গলবার রাতে শহরে জাতীয় পার্টির দুই সংসদ সদস্যর বাড়িতে ককটেল হামলা চালিয়েছে নাশকতাকারীরা। তবে এতে কোন ক্ষতি হয়নি।

প্রকাশিত : ৪ মার্চ ২০১৫

০৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: