আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

এক সপ্তাহের মধ্যে আসছে এফবিআই

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫, ০৩:৫৪ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ সন্ত্রাসী হামলায় নিহত লেখক-ব্লগার অভিজিৎ রায় হত্যা তদন্তে যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এফবিআই’র একটি দল আগামী এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসছে। এফবিআই’র এ দলটি বর্তমানে হত্যাকান্ডের তদন্তে নিয়োজিত ডিবি কর্মকর্তাদের সঙ্গে যোগ দেবেন।

মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন ডিবির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম। তিনি জানান, হত্যাকান্ডের দিন বইমেলা এলাকার ১৮ ঘণ্টার সিসিটিভি ভিডিও ফুটেজ তদন্তকারী কর্মকর্তাদের হাতে এসেছে। প্রয়োজনে ভিডিও ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করা হবে।

হত্যাকান্ডের দিন মুক্তমনা ব্লগটি কেন বন্ধ ছিল সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এ বিষয়টিও খতিয়ে দেখছে তদন্তকারী কর্মকর্তারা। গত ২৬ ফেব্রুয়ারি রাত পৌনে ৯টার দিকে বইমেলা থেকে বের হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন লেখক অভিজিৎ রায় (৪২) ও তাঁর স্ত্রী।

পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১০টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় অভিজিৎ মারা যান। পরে বন্যাকে ঢামেক থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫, ০৩:৫৪ পি. এম.

০৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: