কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কর্মচারী নিয়োগে দুর্নীতি সুনামগঞ্জে সাবেক স্বাস্থ্য কর্মকর্তা জেলহাজতে

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ২ মার্চ ॥ সুনামগঞ্জের সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ হারিস উদ্দিন ২০১০ সালে সিভিল সার্জন কার্যালয়ে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর জনবল নিয়োগে দুর্নীতির মামলায় জেলহাজতে। সোমবার দুপুরে স্পেশাল জজ আদালতের বিচারক মোঃ ইসরাইল হোসেন তাঁর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। আলোচিত এই দুর্নীতির বিষয়ে গত বছরের ২২ এপ্রিল দুর্নীতি দমন কমিশনের সিলেটের সহকারী পরিচালক (সমন্বিত জেলা) শেখ আব্দুস সালাম বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলায় তৎকালীন সিভিল সার্জন ডাঃ মোঃ হারিস উদ্দিন, সিলেট বিভাগের তৎকালীন স্বাস্থ্য পরিচালক ডাঃ ইকবাল হোসেন, তৎকালীন সহকারী পরিচালক ডাঃ আব্দুল মুনিম চৌধুরী, বাংলাদেশ সরকারী কর্মকমিশন সচিবালয়ের সহকারী পরিচালক (অব) মোঃ হালিম মিয়া, সুনামগঞ্জের সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক কামরুল আলম ও সিভিল সার্জন অফিসের সাবেক অফিস সহকারী কাম মুদ্রক্ষরিক অব. মোঃ আব্দুল খালেককে বিবাদী করা হয়।

দিনাজপুরে অটো রাইস মিলে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ সদরের রাজবাটী কাঁটাপাড়ার প্রগতি অটো রাইস মিলে সোমবার দুপুরে অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে মিলের ডায়ারের এ্যালিমিটার বেল্টবাটি ও মোটরসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। মিলের কর্মচারীরা জানান, বেলা ১টার দিকে মিল চালু অবস্থায় ডায়ারের এ্যালিমিটারের বেল্টবাটিতে অগ্নিকা-ের সূত্রপাত হয়।

মাগুরায় ঘর পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, মাগুরার হাজীপুর গ্রামে রবিবার গভীর রাতে এক ভয়াবহ অগ্নিকা-ে মালমালসহ তিনটি ঘর পুড়ে ছাই হয়েছে। এ সময় আগুনে পুড়ে দুটি ছাগল মারা গেছে। ক্ষতির পরিমাণ প্রায় ৫ লাখ টাকা। সদর উপজেলার হাজীপুর গ্রামের বাবুল হোসেনের বাড়িতে গোয়ালঘরের সাজাল থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত।

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

০৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: