কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

লক্ষ্মীপুরে পুলিশের ওপর হামলা

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২ মার্চ ॥ দায়িত্ব পালনকালে লক্ষ্মীপুরের কমলনগরে পুলিশকে লক্ষ্য করে হরতাল সমর্থকরা হামলা চালিয়েছে। এ সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জামায়াতকর্মী মাইন উদ্দিন (৩১) ও যুবদলকর্মী আরিফ হোসেন (২৫) গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধদের কাছ থেকে গাছ কাটার করাত ও ৪টি পেট্রোলবোমা উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে। রবিবার রাত একটার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের কমলনগরের লরেন্স বেরার গোঁজ এলাকায় এ ঘটনা ঘটে।

জামায়াতকর্মী মাইন উদ্দিন কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। আরিফ হোসেন চর জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা মৃত নরুল হকের ছেলে। তাদের পুলিশ পাহারায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসিসহ আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

থানা পুলিশ জানায়, রাতে যুবদল ও জামায়াত-শিবিরকর্মীরা রাস্তার পাশের গাছ কেটে সড়ক অবরোধ করে। এ সময় ওই সড়কে পুলিশ টহল দিচ্ছিলেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে টহল গাড়ি লক্ষ্য করে তারা পেট্রোলবোমা ও ককটেল নিক্ষেপ করে। এ সময় তারা পুলিশের ওপর গুলি চালায়। আত্মরক্ষায় পুলিশও পাল্টা কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে জামায়াত ও যুবদলের ওই দুই কর্মী গুলিবিদ্ধ হয়; অন্যরা পালিয়ে যায়।

কমলনগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, গুলিবিদ্ধদের কাছ থেকে গাছ কাটার করাত ও ৪টি পেট্রোলবোমা উদ্ধার করা হয়। তাদের হামলায় থানার ওসি কবির আহাম্মদসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

০৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: