কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

২০ দলীয় জোটের বিক্ষোভ

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ২০ দলীয় জোটের ডাকা অবরোধের ৫৪তম দিনে হরতালের সমর্থনে জেলায় জেলায় বিএনপি বিক্ষোভ করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নওগাঁ ॥ শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় থেকে ২০ দলীয় জোটের গণমিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ব্রিজের মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিকী নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি নেতা জালাল আহমেদ বকুল, নাজমুল হক সনি প্রমুখ।

গাইবান্ধা ॥ গাইবান্ধা জেলা ২০ দলীয় জোটের উদ্যোগে শনিবার গণমিছিল বের করা হয়। মিছিলটি গাইবান্ধা প্রেসক্লাবের সামনে এসে সমবেত হয় এবং সেখানে বক্তব্য রাখেন মিজানুর রহমান মিজান। এ সময় পুলিশ সমাবেশটি ভ-ুল করে দেয়।

কুড়িগ্রাম ॥ রবিবার সকালে পোস্ট অফিস পাড়াস্থ জেলা বিএনপি কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

নীলফামারী ॥ জেলা ও উপজেলা বিএনপি ও তার সকল সহযোগী সংগঠন গণমিছিল করেছে। রবিবার বেলা ১১টায় পৌর মার্কেটের দলীয় কার্যালয় হতে গণমিছিল বের করে শহরের প্রধান সড়ক ধরে কালীবাড়ি মোড় হয়ে পুনরায় দলীয় কার্যালয়ে ফিরে এসে সমাবেশে মিলিত হয়। বক্তব্য রাখেন গোলাম মোস্তফা রঞ্জু, প্রবীর গুহ রিন্টু, মাহবুবুর রহমান, আব্দুস সালাম বাবলা।

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

০২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: