মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

মাদ্রাসা ছাত্রসহ তিন খুন

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার রাত ও রবিবার সকালে পার্বতীপুরে মাদ্রাসা ছাত্র, কালকিনিতে এইচএসসি পরীক্ষার্থী ও সীতাকুণ্ডে যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর-

সীতাকু- ॥ সীতাকুণ্ডে নাম-পরিচয়হীন অজ্ঞাত (২১) এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে পৌরসদর পেশকারপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পেশকার পাড়া এলাকার সাবের আহম্মদ তার ভাড়া ঘরে কিছু দিন আগে একটি পবিবারকে ভাড়া দেয়। ভাড়া ঘর থেকে সাবের আহম্মদের বাড়ির কিছুটা দূরত্ব থাকায় প্রতিদিন আসতে না পারলে ২/১ দিন পর আসত। এরই মধ্যে সকালে ভাড়া ঘরের গেট খুলে দেখতে পায় একটি লাশ পড়ে আছে।

কালকিনি ॥ প্রেমঘটিত কারণে বাবা মায়ের সঙ্গে অভিমান করে ঘরের ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের এইচএসসি পরীক্ষার্থী সুইট বেপারী (১৮) নামের এক ছাত্র আত্মহত্যা করেছে। শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে এবং কালকিনি থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠিয়েছে। সে কালকিনি পৌর এলাকার ঝাউতলা গ্রামের আলাউদ্দিন বেপারীর ছেলে।

পার্বতীপুর ॥ পার্বতীপুর শহর থেকে আনুমানিক ৮ কিলোমিটার দূরে বেলাইচন্ডি ইউনিয়নের সুন্দরপীর হাফিজিয়া লিল্লা বডিংয়ের আবাসিক ছাত্র সোহানুর রহমান সোহাগ (১৬) খুন হয়েছে। লিল্লা বডিংয়ের তত্ত্বাবধানকারী মাওলানা এমদাদুল হক রিমন জানান সোহাগ শনিবার রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে ঘুমাতে যায়। রাত ৩টা ৩০ মিনিটে ফজরের নামাজের সময় তিনিসহ ছাত্ররা অজু করার সময় তার লাশ পাশের অগভীর খালে পড়ে থাকতে দেখেন। পরে তার স্বজনসহ সবাইকে জানানো হয়। তার পিতার নাম আবু সাঈদ। মাদ্রাসা সংলগ্ন দক্ষিণ বাঘাচড়া রহমতনগর গ্রামে তাদের বাড়ি।

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

০২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: