কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ছাত্রী উত্ত্যক্ত ॥ রাবিতে ছাত্রদল কর্মীকে পিটিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

রাবি সংবাদদাতা ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে শাওন নামে ছাত্রদলের এক কর্মীকে পিটিয়ে পুলিশে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। রবিবার দুপুর ২টার দিকে টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।

শাওন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। এ সময় শাওনকে বাঁচাতে এলে তার সহপাঠী ও ছাত্রলীগ কর্মী সজীবকেও পিটিয়ে পুলিশে দেয়া হয়।

জানা গেছে, রবিবার দুপুরে ছাত্রদল কর্মী শাওনসহ আরও কয়েকজন টুকিটাকি চত্বরে বসে আড্ডা দিচ্ছিলেন।

এ সময় তাদের পাশে বেঞ্চে বসে থাকা রাবি ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রাসেল, যুগ্ম-সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক কৌশিক ও রুনুসহ ছাত্রলীগের কয়েক নেতাকর্মী তাদের ডেকে নেয়। এরপর কথা বলার একপর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে পিটুনি দেয়া শুরু করে। এ সময় শাওনের সহপাঠী ও ছাত্রলীগ কর্মী সজীব তাকে বাঁচাতে এগিয়ে যান। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা তাকেও পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

রাবি ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক গোলাম কিবরিয়া বলেন, ‘ছাত্রদলের কয়েক নেতাকর্মী ক্যাম্পাসের কয়েক ছাত্রীকে উত্ত্যক্ত করছিল। এজন্য তাদের মেরে পুলিশে দিয়েছি।’

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে শাওন ও সজীব নামের দুই শিক্ষার্থীকে আটক করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসে সজীবকে ছাড়িয়ে নিয়ে যান। শাওন ছাত্রদলের একজন কর্মী বলেও জানান তিনি।

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

০২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: