মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

ইয়াবা ফেনসিডিল উদ্ধার ॥ গ্রেফতার পাঁচ

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে ইয়াবাসহ বিক্রেতা, মাদারীপুরে ফেনসিডিলসহ যুবক, শেরপুরে ইয়াবাসহ এক নারী, কলাপাড়া ও চরফ্যাশনে ইয়াবাসহ দু’জন গ্রেফতার হয়েছে। এছাড়া ঠাকুরগাঁও সীমান্তে ফেনসিডিল উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ আগৈলঝাড়া উপজেলার ভালুকশী গ্রাম থেকে ইয়াবাসহ এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, শনিবার রাতে উপজেলার ভালুকশী গ্রাম থেকে ৫০ পিস ইয়াবাসহ রানা সরদারকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর ॥ ২২ বোতল ফেনসিডিলসহ মাসুদ হাওলাদার (২৮) নামের যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সদর উপজেলার ঘটকচর এলাকা থেকে শনিবার রাত সাড়ে ৮টার দিকে তাকে আটক করা হয়।

শেরপুর ॥ ৮০ পিস ইয়াবাসহ পারভীন আক্তার (৪০) নামে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব। ১ মার্চ রবিবার ভোরে জেলা শহরের চকপাঠক এলাকা থেকে তাকে ওই মাদকসহ গ্রেফতার করা হয়।

কলাপাড়া ॥ শনিবার রাতে ডালবুগঞ্জ বাজার থেকে যুবক আব্দুল গাফফারকে (৩৮) ৩০ পিস ইয়াবা এবং ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করেছে পুলিশ।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের চর যমুনা গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় রনি (১৮) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। ওই মাদক বিক্রেতাকে ধরতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে থানার পুলিশ উপ-পরিদর্শক গোলাম মাওলা গুরুতর আহত হয়েছেন।

ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও সীমান্তে অভিযান চালিয়ে ২১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ঠাকুরগাঁও ৩০ বিজিবি ব্যাটালিয়ন। রবিবার হরিপুর উপজেলার মলানী সীমান্তে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

প্রকাশিত : ২ মার্চ ২০১৫

০২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: