মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কামারুজ্জামানের সঙ্গে স্বজনদের সাক্ষাত

প্রকাশিত : ১ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত ফাঁসির দ-প্রাপ্ত আসামি কামারুজ্জামানের সঙ্গে কারাগারে সাক্ষাত করেছেন তার আত্মীয় ও পরিবারের সদস্যরা। শনিবার সকাল ১০টা ৫০ থেকে ১১টা ২০ মিনিট পর্যন্ত এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। ঢাকা কেন্দ্রীয় কারাগারের ভেতরে অবস্থিত কামারুজ্জামানকে আটকে রাখা ফাঁসির সেলে গিয়ে তারা এ সাক্ষাত করেন। এ সময় জেলকোড অনুযায়ী একজন ডেপুটি জেলার উপস্থিত ছিলেন। নিয়মিত সাক্ষাতের অংশ হিসেবে তারা এ সাক্ষাত করেন। স্বজনদের মধ্যে কামারুজ্জামানের স্ত্রী নূরুন্নাহার, মেয়ে আফিয়া নূর, পুত্রবধূ শামীম আরা, শ্যালক আবুল কালাম আজাদ, ভাগ্নে সানোয়ার হোসেন এবং তিন ভাগ্নি রোকসানা জেবিন, শাহানা জেবিন ও আফরোজা জাহান উপস্থিত ছিলেন। এর আগে সর্বশেষ ৩০ জানুয়ারি তার স্বজনরা কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাত করেন। তালাবদ্ধ ফাঁসির সেলের ভেতরে কামারুজ্জামান ও অপর প্রান্তে তার স্বজনরা দাঁড়িয়ে তার সঙ্গে কথা বলেন। আপীল বিভাগের চূড়ান্ত রায়ে ফাঁসির আদেশের পর এটিই প্রথম সাক্ষাত।

সিসিইউতে লতিফ সিদ্দিকী ॥ হার্ট এ্যাটাকের পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এমপি। ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় বর্তমানে কারাগারে অন্তরীণ অবস্থায় ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির মতবিনিময় সভা

যাত্রাবাড়ী সংলগ্ন শনির আখড়ার একটি হলে শুক্রবার বাংলাদেশ কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির উপ-কমিটির যাত্রাবাড়ী, শ্যামপুর, কদমতলী, ডেমরা, মাতুয়াইল এলাকার কেমিস্টদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কেমিস্ট মোঃ তাজুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন যাত্রাবাড়ী থানার বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শফিউদ্দীন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা হারুন চৌধুরী।

মতবিনিময় সভায় ফার্মাসিস্ট ব্যবসায়ীরা সভাপতির কাছে তাদের বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

মূল অভিযোগ ছিল পাইকারী ও খুচরা ওষুধ বিক্রি নিয়ে। তাদের দাবি ছিল খুচরা লাইসেন্স নিয়ে যারা পাইকারি দরে ওষুধ বিক্রি করছে-তাদের এই ওষুধ বিক্রি বন্ধ করতে হবে। তাছাড়া যারা নকল ও ভেজাল ওষুধ বিক্রি করে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ শফিকুল হক, মোঃ বাপ্পি, শ্রীকৃষ্ণ দাস, মোঃ ইসমাইল, মোঃ এনামুল হক, মোঃ মাসুম মিয়া প্রমুখ। সভা পরিচালনার দায়িত্বে ছিলেন থানার মূল কমিটির সদস্য মোঃ ওয়াসিম খান। উপস্থিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান সভাপতি মোঃ শফিউদ্দীন আহম্মেদ। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১ মার্চ ২০১৫

০১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: