মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জনপ্রতিরোধে খালেদা ফের আত্মসমর্পণে বাধ্য হবে ॥ নাসিম

প্রকাশিত : ১ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ জনগণের প্রতিরোধের মাধ্যমেই খালেদা জিয়া আবারও আত্মসমর্পণে বাধ্য হবেন উল্লেখ করে ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সন্ত্রাস-নাশকতার সঙ্গে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কোনদিন আপোস করবেন না। তিনি জোর দিয়ে বলেন, বিশ্বের কোন দেশ সন্ত্রাসের সঙ্গে আপোস করেনি। শেখ হাসিনাও করবে না। তিনি আরও বলেছেন, জনগণ এখন রাজপথে নেমেছে বিএনপির গণহত্যার বিরুদ্ধে। তিনি শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ সার্কিট হাউসে স্থানীয় ১৪ দলের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন।

কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত আগামী ৮-১০ মার্চ উত্তরাঞ্চলে তিন দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সিরাজগঞ্জে ৮ মার্চের কর্মসূচী সফল করার লক্ষ্যে আয়োজিত এ প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস। সভায় অন্যান্যের মধ্যে গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া. আবু ইউসুফ সূর্য্য, মোস্তফা কামাল খান, এ্যাডভোকেট আব্দুর রহমান, এ্যাডভোকেট বিমল কুমার দাস, আব্দুস সামাদ তালুকদার, হেনরী তালুকদার, ইসহাক আলী ও দানিউল হক দানী প্রমুখ বক্তব্য দেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, যারা বিদেশী প্রভুদের ওপর ভর করে আন্দোলনের নামে দেশে পেট্রোলবোমা মেরে গণহত্যা চালাচ্ছে তাদের সঙ্গে সংলাপ হতে পারে না। সংলাপের কোন প্রশ্নই ওঠে না। সংলাপ হবে নির্বাচনের আগে এবং তা নির্বাচন কমিশনের সঙ্গে।

১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম আরও বলেছেন, অবরোধ-হরতাল এখন তামাশায় পরিণত হয়েছে। মানুষ নিজের প্রয়োজনেই ঘর থেকে রাস্তায় বেরিয়েছে। পেট্রোলবোমা মেরে যারা গণহত্যা চালাচ্ছে তাদের বিরুদ্ধে জনগণই এখন প্রতিরোধ গড়ে তুলছে। ১৪ দলের কর্মসূচীতে মানুষ উজ্জীবিত ও অনুপ্রাণিত হচ্ছে। আত্মগোপনে থেকে গায়েবি বিবৃতির মধ্যদিয়ে বিএনপি যে অপরাজনীতি চালাচ্ছে, তার সঙ্গে ন্যূনতম জনসম্পৃক্ততাও নেই। এটা জেনেই বেগম জিয়া হত্যা, পেট্রোলবোমায় জনগণকে আতঙ্কিত করার পথ বেছে নিয়েছেন। তাঁর অগণতান্ত্রিক কর্মকা-ে দেশবাসী অতিষ্ঠ। মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণই বিএনপি-জামায়াত অপশক্তিকে আত্মসমর্পণে বাধ্য করবেন।

প্রকাশিত : ১ মার্চ ২০১৫

০১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: