মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

না’গঞ্জে ট্রাকে পেট্রোলবোমা হামলা ॥ দগ্ধ ৫

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশজুড়ে হরতাল-অবরোধে গণমানুষের সাড়া না পেয়ে বিভিন্ন স্থানে নাশকতা চালাচ্ছে ২০ দলের জঙ্গীরা। রাতে না’গঞ্জের রূপগঞ্জে মালবোঝাই ট্রাকে পেট্রোলবোমায় দগ্ধ করে পাঁচজনকে। তাদের ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। রাজশাহীর চারঘাটে চলন্ত বাসে ও ফেনীতে এমপির বাসায় বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ফেনীর এসপির বাসভবনেও হাতবোমা ছুড়ে মেরেছে হরতাল সমর্থকরা।

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, শুক্রবার রাত সোয়া দশটার দিকে না’গঞ্জের রূপগঞ্জে মালবাহী ট্রাকে হরতাল সমর্থকদের ছোড়া পেট্রোলবোমা হামলায় পাঁচজন দগ্ধ হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় ঘটনায় দগ্ধরা হলেন কবির হোসেন (৪০), বিল্লাল হোসেন (২৬), হেলাল উদ্দিন (২৫), রাসেল মিয়া (৩০) ও সোহেল মিয়া (২৮)।

দগ্ধদের তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। এদের মধ্যে কবির ও বিল্লালের অবস্থা আশঙ্কাজনক। ট্রাকচালক রুবেল মিয়া জানান, রাত সোয়া দশটার দিকে যাত্রামুড়া থেকে শিল্প কারখানার মেশিনারিজ নিয়ে রাজধানীর পোস্তগোলা যাওয়ার পথে যাত্রামুড়ায় ১০ থেকে ১২ জনের একদল দুর্বৃত্ত এসে ট্রাকে (ঢাকা, মেট্রো ঢ ১৪-২১৭১) কয়েকটি পেট্রোলবোমা নিক্ষেপ করে।

এতে ট্রাকে আগুন ধরে যায়। এ সময় ৫ ব্যক্তি গুরুতর অগ্নিদগ্ধ হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, পেট্রোলবোমা নিক্ষেপকারীদের আটকের চেষ্টা চলছে।

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০১৫

২৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: