মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মা-শিশু ও চালকসহ নিহত দশ আহত ২০

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১০ জন। আহত হয়েছে ২০ জন। এরমধ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বেবিট্যাক্সি আরোহী মা-শিশুসহ নিহত হয়েছে চারজন। বরিশাল ও কক্সবাজারে দুই শিশু, জয়পুরহাট ও রাজশাহীতে দুই মোটরসাইকেল আরোহী এবং বগুড়ায় দুই অটোরিক্সাযাত্রী নিহত হয়েছে। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবরÑ

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে ট্রাকচাপায় বেবিট্যাক্সি আরোহী মা, শিশু ও বেবিট্যাক্সির চালকসহ চারজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক খাইরুল ইসলাম জানান, শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় ভুলতাগামী বেবিট্যাক্সিকে (ঢাকা মেট্রো-থ-১২-২৯৫০) ঢাকাগামী পাথরবোঝাই ট্রাক (চুয়াডাঙ্গা ট-১১-০৫২৪) সামনে থেকে চাপা দেয়। এতে বেবিট্যাক্সির চালক কুমিল্লার দাউদকান্দি উপজেলার নয়াকান্দি গ্রামের নাজিমউদ্দিনের ছেলে মোজাম্মেল হোসেন (৬০), কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কান্দাইল এলাকার বুলু মিয়ার ছেলে আব্দুল কাদের মিয়া (৬৫) ও সেন্টু মিয়ার দুই বছরের শিশুসন্তান লিমন নিহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে লিমনের মা সুইটি বেগম (২২) মারা যান।

বরিশাল ॥ জেলার হিজলা উপজেলার কাউড়িয়া বড় ব্রিজসংলগ্ন এলাকায় শুক্রবার সকালে পিকআপভ্যানের চাকায় পিষ্ট হয়ে তাসলিমা (৯) নামে এক শিশু নিহত হয়েছে।

জয়পুরহাট ॥ জয়পুরহাট বিদ্যুত বিভাগের সামনে মঙ্গলবাড়ি সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মলিন হোসেন (২২) ঘটনাস্থলে মারা যায়।

রাজশাহী ॥ রাজশাহীর বাঘায় পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার গঙ্গারামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বগুড়া ॥ বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রামের কৈলাগাড়ি দামগাড়া এলাকায় শুক্রবার সকালে নাটোরগামী বাসের সঙ্গে বগুড়ার দিকে যাওয়া সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

কক্সবাজার ॥ কক্সবাজার সদরের পিএমখালী সিকদারপাড়ায় নসিমন উল্টে মোঃ ইমন নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার বেলা ১১টার এ ঘটনা ঘটে।

নাটোর ॥ নাটোরের বড়াইগ্রামে দুই বাসের সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছে। আহতদের মধ্যে চারজন আশঙ্কাজনক অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০১৫

২৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: